শনিবার ১৮ মে ২০২৪
সিরাজগঞ্জে শিশু ধর্ষণ ও হত্যার রহস্য উদঘাটন
জহুরুল ইসলাম, সিরাজগঞ্জ
প্রকাশ: সোমবার, ২২ এপ্রিল, ২০২৪, ২:৪৬ PM
সিরাজগঞ্জের চৌহালীতে শিশু সুবর্ণাকে (৮) গণধর্ষণ ও হত্যার রহস্য উদঘাটন করেছে সিরাজগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। ধর্ষণের ঘটনা সবাইকে বলে দেওয়ার কথা বললে শিশুকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়।

গ্রেপ্তারকৃত দুই আসামী, শিশুর ফুপাতো ভাই ছাব্বির হোসেন (২০) ও শাকিল খান (২১) জিজ্ঞাসাবাদে এতথ্য জানিয়েছে। তারা আদালতে ১৬৪ ধারা জবানবন্দি দিয়েছে।

সোমবার বেলা ১১টার দিকে সিরাজগঞ্জ পিবিআই কার্যালয়ে এসব তথ্য জানান পিবিআই পুলিশ সুপার রেজাউল করিম।


পুলিশ সুপার বলেন, ২০১৭ সালে চৌহালী উপজেলার দত্তকান্দি হাই স্কুল মাঠে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান দেখতে যায় শিশু সুবর্ণা। সেখানে দত্তকান্দি গ্রামের রশিদ মেম্বারের ছেলে মিলন পাশাসহ অন্যান্য আসামিরা আসামি ছাব্বির হোসেনের সঙ্গে শিশু সুবর্ণাকে খেলতে দেখে। তখন আসামিরা শিশুকে ধর্ষণের পরিকল্পনা করে।  এসময় ধর্ষণের জন্য ছাব্বির হোসেনকে ৭ হাজার টাকা প্রস্তাব দেয়। প্রস্তাবে রাজি হয়ে সাব্বির হোসেন শিশু সুবর্ণাকে নিয়ে মধ্য শিমুলিয়া চরে ফসলের মাঠে নিয়ে যায়। সেখানে একে একে ৮ জন দল বেঁধে গণধর্ষণ করে শিশুটিকে। এসময় শিশুটি কাঁদতে কাঁদতে বার বার বলতে থাকে সবাইকে ঘটনার কথা বলে দিবো।

তখন আসামীরা চিন্তা করে শিশুটি যদি ঘটনার কথা সবাইকে বলে দেয় তাহলে বিপাকে পড়তে হবে। তাই ধর্ষনকারীরা শিশুটিকে হত্যা করার পরিকল্পনা করে। শিশুটির পড়নের ওড়না দিয়ে তাকে শ্বাসরোধে হত্যার পর মরদেহ ফেলে রেখে চলে যায়। এঘটনায় শিশুটির বাবা অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে মামলা দায়ের করেন। পরে মামলাটির তদন্তের দায়িত্ব দেওয়া হয়ে পিবিআইকে।

পিবিআই ভিকটিম সুবর্ণার সুরুতহাল প্রতিবেদন ও ময়নাতদন্তের রিপোর্ট পর্যালোচনা করে দেখতে পায় শিশু সুবর্ণাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।  এছাড়া তার যৌনাঙ্গ হতে কালো রক্ত বের হয়েছে। ডিএনএ পরীক্ষায় শিশু সুবর্ণার পড়নের পোশাকে বীর্যের উপস্থিতি পাওয়া যায়।

পিবিআই তথ্যপ্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের মাধ্যমে নিশ্চিত হয়ে গত ১৯ এপ্রিল শিশু সুবর্ণার ফুপাতো ভাই ছাব্বির হোসেনকে (২০) ঢাকার শ্যামলী থেকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করা হয়।  পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে সিরাজগঞ্জ সদর উপজেলার  দত্তকান্দি থেকে  শাকিব খান (২১) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়। তারা হত্যার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেয়।

আজকালের খবর/এসএইচ








সর্বশেষ সংবাদ
স্বর্ণের দাম আবারও বাড়ল
নলডাঙ্গায় পারিবারিক কলহের জেরে গৃহবধূর আত্মহত্যা
অবৈধভাবে ভারতে প্রবেশের সময় মায়ানমার নাগরিকসহ আটক ৪
মহানন্দা নদীতে ডুবে যুবকের মৃত্যু
বিরানী নিতে এসে ট্রাক্টরের নিচে শিশু আফরুজা
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
কেন্দ্রীয় ব্যাংকে সাংবাদিক ঢুকবে কেন, প্রশ্ন কাদেরের
কালিহাতীতে ধান কাটতে গিয়ে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু
বিএনপি আছে জানান দিতেই তাদের লিফলেট বিতরণ: ওবায়দুল কাদের
চতুর্থ সংসারও টিকছে না জেনিফার লোপেজের
ফেসবুকে সাহিত্যচর্চায় দোষ কোথায়
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft