শনিবার ২৭ জুলাই ২০২৪
পাকিস্তানে ‘জ্বীন-২’মুক্তি নিয়ে জাজের ফাঁকা আওয়াজ
আনন্দমেলা প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ৭:০৪ PM
ঈদের চলচ্চিত্র ‘মোনা: জ্বীন-২’ পাকিস্তানে মুক্তি পাবে বলে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া থেকে দাবি করলেও বাস্তবে এটা সেখানে মুক্তি পায়নি। এমনকি এ নিয়ে দ্বিপাক্ষিক কোনো আলোচনাও হয়নি বলে জানা গেছে।

পাকিস্তান পরিবেশক সমিতির ভাইস চেয়ারম্যান শেহজাদ রফিক সূত্র জানিয়েছে, তারা এমন কোনো প্রস্তাব পায়নি। এমনটা হলে দু’ দেশের জন্য ভালোই হতো। কিন্তু বাস্তবতা হলো এমন কোনো প্রস্তাব আনুষ্ঠানিকভাবে তাদের কাছে আসেনি।

দেশটির বিনোদন নির্ভর অনলাইন ব্রান্ডসিনারিও জানিয়েছে এবার দেশটিতে দাগাবাজ দিল, সিভিল ওয়ার, গডজিলা ভার্সাস কং: দ্য নিউ এম্পেয়ার এবং দ্য মাঙ্কিম্যান হলিউডসহ মোট চারটি সিনেমা ঈদে মুক্তি পেয়েছে। এই তালিকায় বাংলাদেশের জ¦ীন-২ সিনেমার নাম খুঁজে পাওয়া যায়নি। 

যদিও রোজায় জাজ থেকে গণমাধ্যমে প্রচার করা হয়েছিলো ‘বাণিজ্যিকভাবে ছবিটি মুক্তি পাচ্ছে। পরিবেশকদের সঙ্গে সব ধরনের আলোচনা শেষ হয়েছে। শিগগিরই মুক্তির তারিখ ঘোষণা করা হবে।’

ওই সময় একাধিক গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে প্রতিষ্ঠানটির কর্ণধার আব্দুল আজিজ জানিয়েছিলেন, ‘আমরা চাইছি ঈদের দিনই এটি পাকিস্তানে দেখাতে। নইলে ১৯ এপ্রিল মুক্তি পাবে। ইতিমধ্যে পাকিস্তানের ডিস্ট্রিবিউটরের সাথে জাজের চুক্তিপত্র সম্পন্ন হয়েছে। বাংলাদেশে সিনেমাটি মোনা: জ্বীন-২ নামে মুক্তি পেলেও, পাকিস্তানে জ্বীন-২ নামে মুক্তি পাবে।’

তবে এ প্রতিবেদন লেখা পর্যন্ত পাকিস্তানে জ্বীন ২ মুক্তি পাচ্ছে এমন কোনো খবর এই প্রতিবেদকের কাছে সে দেশের পরিবেশকরা জানাতে পারেননি। এমনকি বর্তমানে পাকিস্তানে অবস্থান করা কিংবদন্তী অভিনেত্রী শবনমও এ ব্যাপারে কিছু জানেন না বলে এই প্রতিবেদককে নিশ্চিত করেছেন।

মোনা: জ্বীন-২ এ প্রয়াত আহমেদ রুবেল ছাড়াও আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, দীপা খন্দকার, সামিনা বাসার, সুপ্রভাত প্রমুখ। পরিচালনা করেছেন কামরুজ্জামান রোমান।

আজকালের খবর/আতে








সর্বশেষ সংবাদ
পরিস্থিতি স্বাভাবিক হলে কারফিউ তুলে নেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
একদফা দাবিতে জাতীয় ঐক্যের আহ্বান বিএনপির
কোটা আন্দোলনের তিন সমন্বয়ক ডিবি হেফাজতে
পাকিস্তানের বিপক্ষে রুদ্ধশ্বাস জয়ে ফাইনালে শ্রীলঙ্কা
ঢাকায় ২০৯ মামলায় গ্রেপ্তার ২৩৫৭
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
বাংলাদেশ নিয়ে ব্রিটিশ পার্লামেন্টে রুপা-আপসানার প্রস্তাব
রিমান্ড শেষে কারাগারে নুর
ফেসবুক-টিকটকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি
জাবি শিক্ষকের ‘পদত্যাগ নাটক’
ফরিদপুরে ১৪ ঘণ্টার জন্য কারফিউ শিথিল, চলছে যানবাহন
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft