শনিবার ২৭ জুলাই ২০২৪
মাঝ রাস্তায় গাড়ি থামিয়ে ভক্তের আবদার মেটালেন মেসি
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪, ১০:২১ AM
ফুটবলের মহাতারকা লিওনেল মেসি। নিজ ক্যারিয়ারে জিতেননি এমন কোন অর্জন নেই। শেষমেষ অধরা বিশ্বকাপের সোনালী ট্রফিটাও পেয়েছেন তিনি গেল আসরেই। যার জন্য বর্তমানে ক্যারিয়ারের শেষ সময়ে এসে জীবন উপভোগ করছেন বেশ ভালোভাবেই।

সম্প্রতি হ্যামস্ট্রিং চোটের কারণে তিন সপ্তাহেরও বেশি সময় ধরে মাঠের বাইরে লিওনেল মেসি। এ সময়ে ভিন্ন এক কারণে আলোচনায় মেসি। ম্যাচ শেষে বাসায় ফেরার পথে মাঝরাস্তায় ভক্তের আবদার মিটিয়ে গাড়ি থামিয়ে সেলফি তোলেন মেসি। গাড়ি থামিয়ে ভক্তদের সঙ্গে মেসির ছবি তোলার বিষয়টি তখনও এক নারী ভক্তের বিশ্বাস হচ্ছিল না। এমনই একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সেই ভিডিওতে দেখা যায়, স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোকে নিয়ে নিজেই গাড়ি চালিয়ে যাচ্ছিলেন মেসি। তা দেখে আর্জেন্টাইন তারকার নাম ধরে ডাক দেন রাস্তার ধারে হাঁটতে থাকা কয়েকজন ভক্ত। এরপর মেসির দিকে ছুটে যান কিছু ভক্ত। মেসিও গাড়ি থামিয়ে গ্লাস নামিয়ে তাদের সঙ্গে কথা বলেন।

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ককে পেয়ে আনন্দের আতিশয্যে ভেসে যান এক ভক্ত। ভিডিওতে তাকে বলতে শোনা যায়, ‘আমি মারা যাচ্ছি, আমি মারা যাচ্ছি, আমি মারা যাচ্ছি। আমি বিশ্বাস করতে পারছি না। ধন্যবাদ লিও, আমি তোমাকে ভালোবাসি। আমি কাঁপছি।’

এর আগে মন্টেরের কাছে মায়ামির ২-১ গোলের হার মাঠে বসে দেখেছেন মেসি। গত ১৩ মার্চ ন্যাশভিলকে হারিয়ে মায়ামিকে কনক্যাকাফ চ্যাম্পিয়নস কাপের কোয়ার্টার ফাইনালে তুলেছিলেন মেসি। সে ম্যাচে গোল করার পাশাপাশি চোটও পেয়েছিলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

চোটের কারণে এরপর মায়ামির হয়ে তার আর মাঠে নামা হয়নি। এরপর সবমিলিয়ে তাকে ছাড়াই মায়ামির ক্লাবটি খেলেছে চার ম্যাচ। ধারণা করা হচ্ছে, চ্যাম্পিয়ন্স কাপ কোয়ার্টার ফাইনালের ফিরতি লেগে মাঠে ফিরতে পারেন মেসি।

আজকালের খবর/এসএইচ








সর্বশেষ সংবাদ
সারাদেশে বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস
সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন আজ
ভিন্ন ধাঁচে প্যারিস অলিম্পিকের উদ্বোধন
‘জন্মদিনে নিজের মৃত্যুসংক্রান্ত পোস্ট লেখার কোনো ইচ্ছা ছিল না’
ঢাকা-বরিশাল রুটে সীমিত পরিসরে লঞ্চ চলাচল শুরু
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
বাংলাদেশ নিয়ে ব্রিটিশ পার্লামেন্টে রুপা-আপসানার প্রস্তাব
রিমান্ড শেষে কারাগারে নুর
ফেসবুক-টিকটকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি
ফরিদপুরে ১৪ ঘণ্টার জন্য কারফিউ শিথিল, চলছে যানবাহন
জাবি শিক্ষকের ‘পদত্যাগ নাটক’
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft