শনিবার ২৭ জুলাই ২০২৪
বি.এস সিলভার পেন অ্যাওয়ার্ড পেলেন দৈনিক যায়যায়দিনের আলতাব হোসেন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ৩০ মার্চ, ২০২৪, ৪:০৫ PM
সাংবাদিকতায় গৌরবোজ্জ্বল ও প্রশংসনীয় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ ‘বীরাঙ্গনা সখিনা (বি.এস) সিলভার পেন অ্যাওয়ার্ড’ পেয়েছেন দৈনিক যায়যায়দিনের বিশেষ প্রতিনিধি আলতাব হোসেন। 

শনিবার (৩০ মার্চ) সকালে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের শহীদ সাহাব উদ্দিন মিলানায়তনে বিজয়ীদের হাতে সনদপত্র ও ক্রেষ্ট তুলে দেন বাংলাদেশ পরমাণু কৃষি গবেষনা ইনস্টিটিউটের (বিনা) মহাপরিচালক ড. মির্জা মোফাজ্জল ইসলাম।

এ ছাড়াও সাংবাদিকতায় ডেইলি অবজারভারের অর্থনৈতিক রিপোর্টার জীবন ইসলাম, দি ডেইলি কান্ট্রি টুডের সম্পাদক হেমায়েত হোসেন, একাত্তর টিভির স্টাফ রিপোর্টার মো. বাবুল হোসেন ও সাংবাদিক ফরিদ খানকে সম্মানিত করা হয়। এ ছাড়াও বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় কবি সুফিয়া বেগম, কেন্দুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নূরুল ইসলাম, কৃষিবিদ ড. মো. মেহেদী মাসুম, অবসর প্রাপ্ত পুলিশ সুপার আব্দুর রহমান খান, সমাজ সেবক এম এ মালেক, কিশোরগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সুবীর বসাক, বীর মুক্তিযোদ্ধ জিয়াউদ্দিন আহম্মেদকে সম্মানিত করা হয়। 

দি ইলেক্টোরাল কমিটির প্রেসিডেন্ট মো. ফজর আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি অর্থনীতি অনুষদের সাবেক ডীন প্রফেসর পরেশ চন্দ্র মোদক,  ময়মনসিংহ প্রেস ক্লাবের সহ সভাপতি মোশাররফ হোসেন, নাট্যকার রাখাল বিশ্বাস, নাজমা মমতাজ, আনোয়ারুল হক রিপন ও কৃষিবিদ ড. মেহেদী মাসুদ প্রমুখ। 

অনুষ্ঠানের সঞ্চালনা করেন ছাদেকুল ইসলাম ও জহিরুল হুক লিটন। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন- পেন অ্যাওয়ার্ড অ্যাফেয়ার্স’ ম্যাগাজিনের সহ সম্পাদক ও ইলেক্টোরাল কমিটির সদস্য আনোয়ার হোসেন শাহীন।

উল্লেখ্য, ময়মনসিংহের গৌরীপুরে ‘দি ইলেক্টোরাল কমিটি ফর বীরাঙ্গনা সখিনা সিলভার পেন অ্যাওয়ার্ড’ নামে একটি সংগঠন বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের জন্য সম্মাননার আয়োজন করে। ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় অবস্থিত ঐতিহাসিক কেল্লা তাজপুরের অধিপতি মুঘল সম্রাটের অনুগত উমর খাঁর কন্যা এবং ঈশা খাঁর শেষ বংশধর জঙ্গল বাড়ির দেওয়ান ফিরোজ খাঁর স্ত্রী বীরাঙ্গনা সখিনা বিবির কিল্লাতাজপুরের যুদ্ধে আত্মদানের স্মৃতিকে অবিস্মরণীয় করে রাখার জন্য ইলেক্টোরাল ভোটের মাধ্যমে ২০১১ সাল থেকে এই অ্যাওয়ার্ড প্রদান করা হচ্ছে।

আজকালের খবর/ওআর








সর্বশেষ সংবাদ
দিল্লিকে মমতার পাল্টা জবাব, ‘আমাকে শেখাতে আসবেন না’
অলিম্পিকে টিকে থাকার লড়াইয়ে আজ মাঠে নামছে আর্জেন্টিনা
রাশিয়ার সাবেক প্রতিরক্ষা উপমন্ত্রী বুলগাকভ গ্রেপ্তার
এবার ক্ষতিগ্রস্ত সেতু ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী
অর্থনীতিকে পঙ্গু করতেই সহিংসতা চালানো হয়েছে: প্রধানমন্ত্রী
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
বাংলাদেশ নিয়ে ব্রিটিশ পার্লামেন্টে রুপা-আপসানার প্রস্তাব
রিমান্ড শেষে কারাগারে নুর
ফেসবুক-টিকটকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি
জাবি শিক্ষকের ‘পদত্যাগ নাটক’
নরসিংদী কারাগারের লুট হওয়া ৪৫ অস্ত্র উদ্ধার, আরেক জঙ্গি গ্রেপ্তার
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft