শনিবার ২৭ জুলাই ২০২৪
জিএম কাদের ও চুন্নুকে দায়িত্ব দিলেন রওশন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১১:৫৫ PM
জাতীয় পার্টি (একাংশ) চেয়ারম্যান রওশন এরশাদ বলেছেন, দেশের রাজনীতিতে একটা ইতিবাচক ধারা প্রবর্তন করে যেতে চাই। সেই রাজনীতির ধারক ও বাহক হবে জাতীয় পার্টি। এর আগে যে দুজন (জি এম কাদের ও মুজিবুল হক চুন্নু) পার্টির শীর্ষ পদে ছিলেন, তাদের ব্যর্থতার জন্য পার্টিতে বিপর্যয় নেমে এসেছিল।

তিনি আরও বলেন, সেই দুজনকে দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে। কিন্তু দল থেকে তাদের বাদ দেওয়া হয়নি। তারা সংসদে জাতীয় পার্টির প্রতিনিধিত্ব করবেন। তারা সেখানে যোগ্যতার প্রমাণ দিতে পারবেন।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) গুলশানে নিজ বাসভবনে জাতীয় মহিলা পার্টির (একাংশ) নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন জাপা চেয়ারম্যান।

পার্টিতে কোনও বিভেদ নেই। সর্বস্তরের নেতা-কর্মী ঐক্যবদ্ধ আছে এবং থাকবে দাবি করে তিনি বলেন, আমি কোনোভাবেই পার্টিকে ছোট করতে পারি না। তাই এরশাদভক্ত যাদের দূরে সরিয়ে রাখা হয়েছিল, যাদের অব্যাহতি দেওয়া হয়েছিল কিংবা যাদের বহিষ্কার করা হয়েছিল, আমি তাদের সবাইকে এরশাদের রেখে যাওয়া পতাকাতলে ফের নিয়ে এসেছি।

মহিলা পার্টির নেতাদের প্রতি রওশন এরশাদ বলেন, নারীর সেই অধিকার তোমাদের আদায় করে নিতে হবে। দলের মধ্যেও নারী নেতৃত্বকে নিজ অধিকার কেড়ে নিতে সচেষ্ট হতে হবে। শুধু দুঃখ-ক্ষোভের কথা মুখে বললেই চলবে না। প্রতিবাদ করে অধিকার আদায় করে নিতে হবে।

জাতীয় পার্টির (একাংশ) যুগ্ম মহিলাবিষয়ক সম্পাদক শাহনাজ পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আরও বক্তব্য দেন পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা, দলের মহাসচিব কাজী মামুনূর রশিদ, রাহগির আল মাহি সাদ এরশাদ, প্রেসিডিয়াম সদস্য গোলাম সরোয়ার মিলন, ঢাকা মহানগর উত্তর জাপার আহ্বায়ক শফিকুল ইসলাম সেন্টু, সুনীল শুভরায়, রফিকুল হক হাফিজ, ফখরুজ্জামান জাহাঙ্গীর, সাবেক এমপি এম এ গোফরান, নুরুল ইসলাম মিলন, নুরুল ইসলাম নূরু, জাহাঙ্গীর আলম পাঠান, শফিকুল ইসলাম শফিক, খন্দকার মনিরুজ্জামান টিটু, পীরজাদা জুবায়ের আহমেদ, মোস্তাকুর রহমান মোস্তাক, ফখরুল আহসান শাহজাদা, শারমিন পারভিন লিজা, মাহমুদা রহমান মুন্নি, হাসনা হেনা।

আজকালের খবর/বিএস 








সর্বশেষ সংবাদ
পঞ্চগড়ে কারফিউয়ের অষ্টম দিনে এসে স্বাভাবিক সব কিছু
কিশোরগঞ্জে প্রচণ্ড রোদ ও ভ্যাপসা গরম, জনজীবন অতিষ্ট
একটি মহল গুজবের মাধ্যমে বিভ্রান্তি ছড়াচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী
বর্ষায় শ্রাবণ, ভরা যৌবনবতীর রূপ
বাবার সামনে হঠাৎ মেঝেতে লুটিয়ে পড়ে শিশুপুত্র আহাদ!
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
বাংলাদেশ নিয়ে ব্রিটিশ পার্লামেন্টে রুপা-আপসানার প্রস্তাব
জাবি শিক্ষকের ‘পদত্যাগ নাটক’
কোটা আন্দোলনের তিন সমন্বয়ক ডিবি হেফাজতে
ভিপিএন ব্যবহারে সুবিধার পাশাপাশি রয়েছে যেসব ঝুঁকি
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা করেছে বেরোবি
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft