শনিবার ২৭ জুলাই ২০২৪
বাগেরহাটে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, পুলিশসহ গুলিবিদ্ধ ২০
বাগেরহাট প্রতিনিধি
প্রকাশ: রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৪, ১১:২৮ PM
বাগেরহাটের মোল্লাহাট উপজেলার মোল্লারকুল গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে পান্না মোল্লা (৪০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। এসময় পুলিশ সদস্যসহ অন্তত ২০ জন গুলিবিদ্ধ হয়েছেন।

রবিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কাজী গ্রুপ ও খাকী গ্রুপের মধ্যে প্রায় দুই ঘন্টা ধরে এ সংঘর্ষ চলে। খবর পেয়ে বাগেরহাট থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহত পান্না মোল্লা মোল্লাহাট উপজেলার মোল্লার কুল এলাকার মৃত তৈয়ব মোল্লার ছেলে। আহত পুলিশ সদস্যরা হলেন মোল্লাহাট থানার উপ-পরিদর্শক মাজাহার, বিধান ও মামুন এবং পুলিশ কনস্টেবল গোপাল, হাফিজ ও সঞ্জয়।

সংঘর্ষে জড়িত থাকায় দুই গ্রুপের প্রধান লায়েক কাজী ও শাহাজান খাখীসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে পান্না মোল্লার লাশ উদ্ধার করে রাতে মোল্লাহাট থানায় নিয়ে এসেছে পুলিশ। গুলিবিদ্ধ পুলিশ সদস্যসহ আহত অন্যদের মোল্লাহাট উপজেলা হাসপাতালে ও গোপালগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। উভয় গ্রুপের মধ্যে ফের সংঘর্ষের আশঙ্কায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মোল্লাহাট থানার ওসি এসএম আশরাফুল আলম জানান, উপজেলার মোল্লারকুল গ্রামে এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের কাজী গ্রুপ ও খাকী গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এই বিরোধকে কেন্দ্র করে রবিবার সন্ধ্যায় উভয় গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে মোল্লাহাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলে এসআই মামুন, এসআই মাজহার, এসআই বিধান, পুলিশ সদস্য গোপাল, সঞ্জয় ও হাফিজ গুলিবিদ্ধ হয়।

আজকালের খবর/এসএইচ








সর্বশেষ সংবাদ
দেশজুড়ে ধ্বংসযজ্ঞের দায় বিএনপি-জামায়াতকে নিতে হবে
সরকারকে ‘ভয়ংকর গ্রেপ্তার খেলা বন্ধে’র আহ্বান মির্জা ফখরুলের
আন্দোলন প্রত্যাহার করলেন বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা
ক্ষতিগ্রস্ত মেট্রোস্টেশন চালুর জন্য জাপানের সহযোগিতা কামনা
সমন্বয়কদের খোঁজে ডিবি কার্যালয়ে ১২ শিক্ষক, ব্যস্ততা দেখালেন হারুন
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রাথমিক বিদ্যালয় খোলার বিষয়ে সিদ্ধান্ত আগামীকাল
৩ দিনের জন্য অফিসের নতুন সময়সূচি ঘোষণা
অলিম্পিকে টিকে থাকার লড়াইয়ে আজ মাঠে নামছে আর্জেন্টিনা
দিল্লিকে মমতার পাল্টা জবাব, ‘আমাকে শেখাতে আসবেন না’
কোটা আন্দোলনে নুরকে ৪ লাখ টাকা দেন এক নেতা: ডিবিপ্রধান
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft