শনিবার ২৭ জুলাই ২০২৪
স্মার্ট প্রযুক্তির মাধ্যমেই দেশকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত করতে হবে
জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলাম
আরিফ মোল্ল্যা, কালীগঞ্জ
প্রকাশ: সোমবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৪, ৬:৪৭ PM
ঝিনাইদহ জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলাম বলেছেন, স্মার্ট বাংলাদেশ গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে চলেছেন। তাই, স্মার্ট প্রযুক্তি ব্যবহারের মাধ্যমেই বাংলাদেশকে একটি উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত করা সম্ভব। এজন্য সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক ও গণমাধ্যমকর্মীসহ সমাজের সবাইকে এগিয়ে আসতে হবে।

আজ সোমবার দুপুরে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা পরিষদের সভাকক্ষে আইনশৃঙ্খলা, যৌতুক, বাল্যবিবাহ, আত্মহত্যা, শিক্ষা ও দুর্নীতিবিরোধী সভায় জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, শিক্ষক, গণমাধ্যমকর্মী ও স্থানীয় সুধীজনদের সঙ্গে মতবিনিময়ে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহানের সভাপতিতে মতবিনিময়ে বিশেষ অতিথি ছিলেন কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিকী ঠাণ্ডু। 

মতবিনিময়ে জেলা প্রশাসক আরো বলেন, গত ৭ জানুয়ারি অবাধ ও সুষ্ঠুভাবে জাতীয় সংসদ নির্বাচন সম্পন্ন করায় মাননীয় প্রধানমন্ত্রী এ জেলার সকল সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধিসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের অভিনন্দন জানিয়েছেন। প্রধানমন্ত্রীর বার্তাটি তিনি সকল দপ্তরেই পাঠিয়েছেন। 

তিনি আরো বলেন, নির্বাচনকালীন সময়ে ঝিনাইদহ-৪ কালীগঞ্জ আসনের এক স্বতন্ত্র প্রার্থী বিভিন্ন ভুয়া অভিযোগ করেছিল। সেই সময়ে অভিযোগটি নিয়ে জেলা প্রশাসন দুজন ম্যাজিস্ট্রেট দিয়ে তদন্ত করিয়েছিলেন। কিন্তু তার অভিযোগটি ভুয়া প্রমাণিত হওয়ায় ওই সময়ে প্রার্থীর বিরুদ্ধে আদালতে একটি মামলা করা হয়েছিল। সেটি এখনো চলমান এবং শাস্তির আওতায় আসবে। সর্বশেষ তিনি এ আসনে শান্তিপূর্ণ নির্বাচন সম্পন্ন করার জন্য সকলকে ধন্যবাদ জানান।

কালীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাবিবুল্লাহ হাবিব, উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ পারভীন ও সকল ইউপি চেয়ারম্যান, সাংবাদিক, মুক্তিযোদ্ধা প্রতিনিধি. শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান ও উপজেলা পরিষদের সকল দপ্তরের কর্মকর্তাসহ স্থানীয় সুধীজনেরা উপস্থিত ছিলেন।

আজকালের খবর/ওআর








সর্বশেষ সংবাদ
পঞ্চগড়ে কারফিউয়ের অষ্টম দিনে এসে স্বাভাবিক সব কিছু
কিশোরগঞ্জে প্রচণ্ড রোদ ও ভ্যাপসা গরম, জনজীবন অতিষ্ট
একটি মহল গুজবের মাধ্যমে বিভ্রান্তি ছড়াচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী
বর্ষায় শ্রাবণ, ভরা যৌবনবতীর রূপ
বাবার সামনে হঠাৎ মেঝেতে লুটিয়ে পড়ে শিশুপুত্র আহাদ!
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
বাংলাদেশ নিয়ে ব্রিটিশ পার্লামেন্টে রুপা-আপসানার প্রস্তাব
জাবি শিক্ষকের ‘পদত্যাগ নাটক’
কোটা আন্দোলনের তিন সমন্বয়ক ডিবি হেফাজতে
ভিপিএন ব্যবহারে সুবিধার পাশাপাশি রয়েছে যেসব ঝুঁকি
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা করেছে বেরোবি
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft