শনিবার ২৭ জুলাই ২০২৪
সাতক্ষীরায় দূর্বৃত্তদের গুলিতে সহোদর দুই ভাই আহত
এস এম তৌহিদুজ্জামান, সাতক্ষীরা
প্রকাশ: সোমবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:৫৭ PM
সাতক্ষীরার পাটকেলঘাটা থানার নগরঘাটা ইউনিয়নের হরিনখোলা বিলে দূর্বৃত্তদের গুলিতে অলঙ্গ মন্ডল (৫৮) ও জগদিস মন্ডল (৫৪) নামে দুই ঘের মালিক আহত হয়েছেন। একই সময় আহত হয়েছে মৎস ঘেরের দুই কর্মচারী কাতলা মুন্ডা ও বিশ্বনাথ মন্ডল।

রবিবার (৪ ফেব্রুয়ারি) দিবাগত রাত দেড়টার দিকে হরিনখোলা বিল এলাকায় এ ঘটনাটি  ঘটে।

আহত অলঙ্গ মন্ডল ও জগদিস মন্ডল একই এলাকার মৃত অভিরাম মন্ডলের ছেলে। তারা বর্তমানে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

স্থানীয় বাসিন্দা সনাতন গোলদার জানান, বাড়ির পাশে বিলে অলঙ্গ মন্ডল ও জগদিস মন্ডলের ১০০ বিঘার একটি মৎস ঘের রয়েছে। রবিবার রাত দেড়টার দিকে মৎস্য ঘেরে ৪-৫ জনের একটি ডাকাত দল ডাকাতি করতে আসে। ঐ সময় ঘেরের কর্মচারীকে ফোন দিয়ে মালিককে ডাকতে বলে কথা মত কাজ না করায় তাদের মারপিট করতে থাকে।

পরে ঐ দুই ঘের কর্মচারীকে জোর পূর্বক ঘের মালিকের বাড়িতে নিয়ে আসে পরে দুই ভাইকে গুলি করে দূর্বৃত্তরা। এসময় তাদের চিৎকারে এলাকাবাসী ছুটে আসলে পালিয়ে যায় দূর্বৃত্তরা। ঘটনাটি থানা পুলিশকে জানায় স্থানীয়রা। পরে আহতদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে এলাকাবাসী।  

সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন অলঙ্গ মন্ডল জানান, রাত দেড়টার দিকে বাড়িতে ৪-৫ জন দূর্বৃত্তরা এসে বাড়িতে হামলা করে। ওই সময় তারা অস্ত্র দিয়ে তাদের ওপর গুলি করতে থাকে এতে তিনি ডান পায়ে গুলিবিদ্ধ হন একই সাথে তার ভাই জগদিস মন্ডলের দুই পায়ে সহ শরীরে ৫টি গুলি লাগে। পরে তাদের চিৎকারে এলাকাবাসী ছুটে  আসলে পালিয়ে যায় দূর্বৃত্তরা।

পাটকেলঘাটা থানার উপ-পরিদর্শক জাহিদ হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

আজকালের খবর/এসএইচ








সর্বশেষ সংবাদ
সারাদেশে বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস
সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন আজ
ভিন্ন ধাঁচে প্যারিস অলিম্পিকের উদ্বোধন
‘জন্মদিনে নিজের মৃত্যুসংক্রান্ত পোস্ট লেখার কোনো ইচ্ছা ছিল না’
ঢাকা-বরিশাল রুটে সীমিত পরিসরে লঞ্চ চলাচল শুরু
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
বাংলাদেশ নিয়ে ব্রিটিশ পার্লামেন্টে রুপা-আপসানার প্রস্তাব
রিমান্ড শেষে কারাগারে নুর
ফেসবুক-টিকটকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি
ফরিদপুরে ১৪ ঘণ্টার জন্য কারফিউ শিথিল, চলছে যানবাহন
জাবি শিক্ষকের ‘পদত্যাগ নাটক’
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft