শনিবার ২৭ জুলাই ২০২৪
শুটিং সেটে অভিনেত্রীর মৃত্যু
আনন্দমেলা ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩, ৭:৪৩ PM
শুটিং সেটে মারা গেছেন অভিনেত্রী-সংগীতশিল্পী কুইনজী চেং। মৃত্যুর সময় মালয়েশিয়ান এ অভিনেত্রীর বয়স হয়েছিল ৩৭ বছর। গেল ২৮ নভেম্বর অভিনেত্রীর ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।  

চায়না প্রেসের বরাত দিয়ে মালয়েশিয়ান সংবাদমাধ্যম দ্য স্টার জানিয়েছে, চেং ব্রেন অ্যানিউরিজমে ভুগছিলেন।

স্থানীয় আর্টিস্ট চাই জি ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। তিনি বলেন, সকাল ৮টা সময়ে আমরা দামানসারাতে উপস্থিত হই। সকালের নাস্তা শেষ করে সাড়ে ৮টার দিকে শুটিং শুরু করি। ওই সময়ে চেং পুরোপুরি সুস্থ ছিলেন। বিরতি নিয়ে সকাল সাড়ে ১০টার দিকে ফের শুটিং শুরু করি। ওই সময়ে চেং জানান, তার মাথা ঘুরাচ্ছে, মাথা ব্যথা করছে, বমিবমি লাগছে। এক পর্যায়ে চেং বমি করেন; দ্রুত অ্যাম্বুলেন্স ডাকা হয়।

যোগ করে তিনি বলেন, বমি করার পরও চেংয়ের জ্ঞান ছিল। সে তার মোবাইল ফোনের পাসওয়ার্ড জানায় এবং তার বয়ফ্রেন্ডকে কল করে মেডিক্যাল রেকর্ড জানার জন্য বলেন।

চাই জি বলেন, চেংয়ের স্টাফরা তার প্রাথমিক চিকিৎসা দেন। চেং যখন জ্ঞান হারান তখন তার শ্বাস-প্রশ্বাস দ্রুত চলছিল। দ্রুত তার ঠোঁট, হাত-পা বেগুনি বর্ণ ধারণ করে। কল করার পাঁচ মিনিটের মধ্যে অ্যাম্বেলেন্স ঘটনাস্থলে চলে আসে। মেডিক্যাল টিম এসে তার জ্ঞান ফেরানোর চেষ্টা করেও ব্যর্থ হয়; পরে তাকে মৃত ঘোষণা করা হয়।

মালয়েশিয়ান গার্ল গ্রুপ এম-গার্লসের সদস্য কুইনজী। সেলাঙ্গরের দামানসারায় একটি প্রজেক্টের শুটিং করছিলেন তিনি। আগামী ২ ডিসেম্বর কুইনজীর অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হবে।

মাত্র ৫ বছর বয়সে সংগীত ক্যারিয়ার শুরু করেন কুইনজী চেং। শুরুতে আত্মীয়-স্বজনদের বিয়ের অনুষ্ঠানে পারফর্ম করতেন। পরবর্তীতে চীনা নববর্ষের গানের জন্য জনপ্রিয়তা লাভ করেন তিনি। ২০১৫ সালে ‘ব্যাড স্টুডেন্টস’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন কুইনজী চেং।

জানা যায়, এ পর্যন্ত ১৮টি চলচ্চিত্রে অভিনয় করেছেন কুইনজী চেং। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে ‘আইসল্যান্ড স্টোরি’, ‘মাইন্ড গেম’, ‘ডোন্ট সে লাভ ইজ বিটার’, ‘আই কোর্ট ইউ’ প্রভৃতি।

আজকালের খবর/আতে








সর্বশেষ সংবাদ
মার্কিন শ্রমনীতি পোশাক রপ্তানিতে নেতিবাচক অবস্থা তৈরি করতে পারে: পররাষ্ট্র সচিব
স্বতন্ত্র প্রার্থী শাহজাহান ভূঁইয়ার কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা-হয়রানি
একদিনে দশটি পথসভা, উঠান বৈঠক ও একটি জনসভা করেন সাজ্জাদুল হাসান এমপি
নতুন বছরে সুদহার বাড়ছে
শেখ হাসিনার প্রতি আস্থা রেখেই আজকের উন্নত বাংলাদেশ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
রাজপথের আন্দোলনে জনগণের অধিকার প্রতিষ্ঠা হবে: মুরাদ
অর্থনৈতিক প্রবৃদ্ধিতে অনন্য ভূমিকায় ইসলামী ব্যাংক
ইতিহাসের মহানায়ক: একটি অনন্য প্রকাশনা
নতুন বই বিতরণ কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
এক দিনে সারাদেশে ২১ নেতাকে বহিষ্কার করল বিএনপি
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft