বৃহস্পতিবার ১৮ জুলাই ২০২৪
রাঘব-পরিণীতির শুভ পরিণয়
আনন্দমেলা ডেস্ক
প্রকাশ: সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩, ৫:৩৯ PM
অবশেষে ভালোবেসে শুভ পরিণয়। পরিবার-পরিজন, ঘনিষ্ঠ বন্ধুদের সাক্ষী রেখেই রোববার (২৪ সেপ্টেম্বর) চার হাত এক হলো রাঘব চাড্ডা ও অভিনেত্রী পরিণীতি চোপড়ার।

ঘনিষ্ঠ সূত্রের বরাদে ভারতীয় সংবাদমাধ্যমের খবর, বিয়ের পিঁড়িতে বসে কনে অভিনেত্রী তখন লাজে রাঙা। চোখের কোণ চিকচিক করে উঠেছে। মুখে হাসি। নববধূর গ্ল্যামার রূপ দেখে মুগ্ধ রাঘব। এদিন পাঞ্জাবি রীতি মেনে মনের মানুষ রাঘবের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন পরিণীতি।

রোববার ভারতীয় সময় দুপুর ১টা নাগাদ নৌকায় করে বিয়ের আসরের দিকে যেতে দেখা যায় বাজনদারদের। ‘ব্যান্ড বাজা বারাত’ নিয়ে তাজ লেক প্যালেস থেকে লীলা প্যালেসে হাজির হন রাঘব চাড্ডা। বরযাত্রী হিসেবে উপস্থিত ছিলেন অরবিন্দ কেজরিওয়াল, ভগবন্ত মানরা।

কম যায় না কনেপক্ষও, পরিণীতির  জীবনের বিশেষ দিনে উপস্থিত থাকতে উদয়পুরে উড়ে এসেছেন বন্ধু সানিয়া মির্জা, হরভজন সিং। মনীশের ব্রাইডাল লেহেঙ্গাতেই সেজেছিলেন পরিণীতি। মনের মানুষের গলায় বরমালা দেওয়ার আগে বর-কনে উভয়পক্ষের রেশারেশিও হল। শুভেচ্ছার জোয়ারে ভাসলেন নবদম্পতি।

বিয়ের আগের দিন শনিবার বেলা সাড়ে ১১টায় ছিল গায়ে হলুদের শুভ লগ্ন। ঘনিষ্ঠ বন্ধুবান্ধব, আত্মীয় স্বজনের উপস্থিতিতে খাঁটি পাঞ্জাবি নিয়ম মেনেই ‘হলদি’ অনুষ্ঠিত হয় এদিন। আর আসর জমে হিট পাঞ্জাবি গানে।

সূত্রের খবর, গায়ে হলুদ মেখেই জমিয়ে নাচ করেন রাঘব-পরিণীতি। চোপড়া পরিবারের হবু জামাই যদিও ‘লাজুক’! তবে গায়ে হলুদের পর নাকি হবু স্ত্রীর সঙ্গে আদুরে ছবির জন্য পোজও দিয়েছেন। এদিন, সন্ধ্যায় নব্বইয়ের দশকের বলিউডের গানে মাতে সঙ্গীতের আসর। তবে কাজের জন্যই পরিণীতির চাচাতো বোন প্রিয়াঙ্কা চোপড়া থাকতে পারেননি বোনের বিয়েতে।

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পরিণীতি চোপড়া। অন্যদিকে, ভারতের রাজনৈতিক দল আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডা। ৩৩ বছর বয়সী রাঘব আগে দিল্লির রাজেন্দ্র নগর বিধানসভা কেন্দ্রের বিধায়ক ছিলেন। বর্তমানে তিনি পাঞ্জাব থেকে আসা সর্বকনিষ্ঠ সংসদ সদস্য হিসেবে রাজ্যসভায় রয়েছেন।

রাঘব-পরিণীতি একসঙ্গে পড়াশোনা করতেন লন্ডন স্কুল অফ ইকনমিক্সে। সেখানকার বন্ধু-সহপাঠীদের কথা অনুযায়ী, সেই সময় থেকেই একে অপরকে পছন্দ করতেন। কিছু কিছু ক্ষেত্রে দু’জনের মিল তাদের পরস্পরকে কাছে টেনেছিল। দীর্ঘ দিন প্রেমের পর চলতি বছরের ১৩ মে আংটি বদল করেছিলেন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা। সেই আয়োজনে অবশ্য প্রিয়াঙ্কা উপস্থিত ছিলেন।

আজকালের খবর/আতে








সর্বশেষ সংবাদ
মার্কিন শ্রমনীতি পোশাক রপ্তানিতে নেতিবাচক অবস্থা তৈরি করতে পারে: পররাষ্ট্র সচিব
স্বতন্ত্র প্রার্থী শাহজাহান ভূঁইয়ার কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা-হয়রানি
একদিনে দশটি পথসভা, উঠান বৈঠক ও একটি জনসভা করেন সাজ্জাদুল হাসান এমপি
নতুন বছরে সুদহার বাড়ছে
শেখ হাসিনার প্রতি আস্থা রেখেই আজকের উন্নত বাংলাদেশ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
রাজপথের আন্দোলনে জনগণের অধিকার প্রতিষ্ঠা হবে: মুরাদ
অর্থনৈতিক প্রবৃদ্ধিতে অনন্য ভূমিকায় ইসলামী ব্যাংক
ইতিহাসের মহানায়ক: একটি অনন্য প্রকাশনা
নতুন বই বিতরণ কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
এক দিনে সারাদেশে ২১ নেতাকে বহিষ্কার করল বিএনপি
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft