শনিবার ২৭ জুলাই ২০২৪
সিলেট প্রেসক্লাব সদস্যদের সঙ্গে ইবনে সিনার মতবিনিময়
সিলেট ব্যুরো
প্রকাশ: রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩, ৮:০৭ PM
সিলেট প্রেস ক্লাব সদস্যদের সঙ্গে মতবিনিময় করেছেন ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ কতৃপক্ষ। রবিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে সিলেট প্রেস ক্লাবের আমীনূর রশীদ চৌধুরী মিলনায়তনে ক্লাব সদস্যদের সঙ্গে ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ কতৃপক্ষ মতবিনিময় করেন।  

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ইবনে সিনা ট্রাস্টের এডিশনাল ডিরেক্টর ও হেড অব বিজনেস ডেভেলপমেন্ট এন এম তাজুল ইসলাম।

তিনি তার বক্তৃতায় বলেন, ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ তার ত্রুটি বিচ্যুতি চিহ্নিত করে এবং সকলের পরামর্শ ও মতামতকে প্রাধান্য দিয়ে আগামী দিনে সেবার মান আরও বৃদ্ধি করতে বদ্ধ পরিকর। 

তিনি বলেন, বৃহত্তর সিলেটবাসীর প্রিয় প্রতিষ্ঠান ইবনে সিনা হাসপাতাল দেশের অন্যান্য স্হানের ন্যায় সিলেটেও সাংবাদিকবান্ধব প্রতিষ্ঠান হিসেবে সুপরিচিতি লাভ করেছে। সবচে খুশির বিষয় হলো ঢাকাসহ যেসব জেলায় এ হাসপাতালের কার্যক্রম রয়েছে সেখানে অধিকাংশ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা আমাদের কর্পোরেট সেবার আওতায় এসেছেন। জাতির দর্পণ সাংবাদিকদের কল্যাণে ইবনে সিনার এ সেবা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। 

হাসপাতালের ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমানের সভাপতিত্বে ও এজিএম ও হেড অব বিজনেস ডেভেলপমেন্ট মো. ওবায়দুল হকের পরিচালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট প্রেস ক্লাব সভাপতি ইকবাল সিদ্দিক, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু ও সাংবাদিক-কলামিস্ট আফতাব চৌধুরী। 

বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সহসভাপতি এম এ হান্নান ও আবদুল কাদের তাপাদার, সাবেক সহসভাপতি এনামুল হক জুবের, মুহাম্মদ বদরুদ্দোজা বদর, আতাউর রহমান আতা, মুহাম্মদ আমজাদ হোসাইন ও আ. ফ. ম. সাঈদ, সিনিয়র সদস্য আব্দুল মালিক জাকা ও নিজাম উদ্দীন সালেহ, সাবেক কোষাধ্যক্ষ কবীর আহমদ সোহেল, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক কবির আহমদ, সদস্য চৌধুরী দেলওয়ার হোসেন জিলন, মো. ফয়ছল আলম, ফারুক আহমদ, এম এ মতিন, সাবেক পাঠাগার ও প্রকাশনা সম্পাদক খালেদ আহমদ, এস এ শফি প্রমুখ।

বিশেষ অতিথির বক্তব্যে ইকবাল সিদ্দিকী ভূয়সী প্রশংসা করে বলেন, এ হাসপাতাল রোগীবান্ধব প্রতিষ্ঠান। এতে কোনো সন্দেহ নেই। তিনি ক্লাব সদস্যদের ক্ষেত্রে আরও সকল পরীক্ষায় বিশেষ ছাড় প্রদানের জন্য কর্তৃপক্ষের প্রতি আহবান জানান। 

সভাপতির বক্তব্যে মাওলানা হাবিবুর রহমান বলেন, সিলেটবাসীর প্রিয় প্রতিষ্ঠান ইবনে সিনা হাসপাতাল এ পর্যন্ত এগিয়ে আসার পেছনে সিলেটের সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। আগামী দিনে সুন্দর পথচলার ক্ষেত্রে সিলেট প্রেস ক্লাব সদস্যগণ পাশে থাকবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। সভার শুরুতে কুরআন থেকে তেলাওয়াত করেন হাসপাতালের কর্মকর্তা হাফিজ মাওলানা আব্দুল আজিজ। 

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্হিত ছিলেন- সিলেট প্রেস ক্লাবের নির্বাহী কমিটির সদস্য আব্দুর রাজ্জাক, সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সাবেক কোষাধ্যক্ষ খালেদ আহমদ ও আফতাব উদ্দিন, সাবেক দপ্তর সম্পাদক কামকামুর রাজ্জাক রুনু, সদস্য আব্দুল বাতিন ফয়সল, মো. আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, আনাস হাবিব কলিন্স, সোয়েব বাসিত, মঞ্জুর আহমদ, নূর আহমদ, আহবাব মোস্তফা খান, নাজমুল কবীর পাভেল, শাহ মো. কয়েছ আহমদ, সুনীল সিংহ, সজল ছত্রী, সিন্টু রঞ্জন চন্দ, শেখ আশরাফুল আলম নাসির, মুনশী ইকবাল, এনামুল হক রেনু, মানাউবী সিংহ শুভ, মো. দুলাল হোসেন, শুভ্র দাস, ফয়ছল আহমদ, এটিএম তুরাব, মো. করিম মিয়া, লুৎফুর রহমান তোফায়েল, এম রহমান ফারুক, শাকিলা আক্তার ববি, ইবনে সিনা হাসপাতালের সিনিয়র এসিস্ট্যান্ট ম্যানেজার (বিজনেস ডেভেলপমেন্ট) শাহেদ আলী।

আজকালের খবর/ওআর








সর্বশেষ সংবাদ
মার্কিন শ্রমনীতি পোশাক রপ্তানিতে নেতিবাচক অবস্থা তৈরি করতে পারে: পররাষ্ট্র সচিব
স্বতন্ত্র প্রার্থী শাহজাহান ভূঁইয়ার কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা-হয়রানি
একদিনে দশটি পথসভা, উঠান বৈঠক ও একটি জনসভা করেন সাজ্জাদুল হাসান এমপি
নতুন বছরে সুদহার বাড়ছে
শেখ হাসিনার প্রতি আস্থা রেখেই আজকের উন্নত বাংলাদেশ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
রাজপথের আন্দোলনে জনগণের অধিকার প্রতিষ্ঠা হবে: মুরাদ
অর্থনৈতিক প্রবৃদ্ধিতে অনন্য ভূমিকায় ইসলামী ব্যাংক
ইতিহাসের মহানায়ক: একটি অনন্য প্রকাশনা
নতুন বই বিতরণ কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
এক দিনে সারাদেশে ২১ নেতাকে বহিষ্কার করল বিএনপি
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft