শুক্রবার ১৪ জুন ২০২৪
সরকারের উন্নয়ন প্রচারণায় আওয়ামী লীগ নেতা রেজভী আলম
খুলনা ব্যুরো
প্রকাশ: বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩, ৫:১২ PM
খুলনা জেলায় সরকারের উন্নয়ন প্রচারণা চালিয়েছেন স্পেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, বঙ্গবন্ধু কমিশনের আন্তর্জাতিক সম্পাদক, ঢাকা বিশ্ববিদ্যালয় ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা, খুলনা -৪ (রূপসা তেরখাদা-দিঘলিয়া) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মো. রেজভী আলম রিজভী।

সম্প্রতি দিঘলিয়ার গাজিরহাট ইউনিয়নের মাঝিরগাতী, কেটলা ও মোল্লাডাঙ্গা বাজার এবং তেরখাদার মধুপুর ইউনিয়নের মল্লিকপুর, লস্করপুর, মোকামপুর ও কোলা পাটগাতী গ্রামের বিভিন্ন বাজারে গণসংযোগ করেন তিনি।

স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডের লিফলেট বিতরণ করেন। এসময় তার সঙ্গে ছিলেন  আইচগাতী ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো. আলমগীর হোসেন, ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আজগর, ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দীন মিলন, ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  মিজানুর রহমান প্রিন্স, ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের  সভাপতি  ইসমাইল  সরদার, সাধারণ সম্পাদক বজলুর রহমান, যুবলীগ নেতা রেজা , মধুপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজাল হোসেন, ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি দীন ইসলাম সরদার, মধুপুর ইউনিয়নের ইউনিয়ন পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান আরিফ মল্লিক, ইউনিয়ন পরিষদ সদস্য কামরুল ইসলাম, ইউনিয়ন পরিষদ সদস্য মিলন, ইউনিয়ন পরিষদ সদস্য মো. রিপন শেখ, মুরাদ মোল্লা, আকবার সরদার, তাকিদ মোল্লা, মফিজ শিকদার, আব্বাস শেখ, যুবলীগ নেতা রুবেল শেখ, কাজল, জুয়েল, সুমন, সাত্তার, মাহাবুর সহ সহযোগী সংগঠনের আরো অনেকে।

গণসংযোগ শেষে বিকালে রাজবংশী মন্দির সংলগ্ন মাঠে গাজিরহাট ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত  হয়। ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খাজা শেখের সভাপতিত্বে এবং ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজাল হোসেনের পরিচালনায় ওই সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রেজভী আলম।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত, গীতা পাঠ এবং ১৫ আগস্টে শাহাদাৎ বরণকারী জাতির পিতা ও তার পরিবারের অন্যান্য  সদস্য, মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী ত্রিশ লাখ শহীদ ও দুই লাখ সম্ভ্রম হারা মা-বোনের সম্মানে দাঁড়িয়ে এক মিনিট  নিরবতা পালন করা হয়।

প্রধান অতিথি তার বক্তব্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে শাহাদাৎ বরণকারী সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করেন। এ ছাড়া তিনি প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার মনোনীত  প্রার্থীকে নৌকায় ভোট দিয়ে পুনরায় বাংলাদেশ আওয়ামী লীগকে সরকার গঠনে সুযোগ দেওয়ার আহ্বান জানান।

রেজভী আলম এলাকার সকল মানুষের কাছে প্রধানমন্ত্রী ও তার পরিবারের সকল সদস্যের জন্য দোয়া প্রার্থনা করেন। পাশাপাশি নিজের জন্যও দোয়া চান তিনি।

এ সময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, স্থানীয় আওয়ামী লীগ নেতা সুধীর রায়, অধীর রায়, শিমুল বিশ্বাস, হিরান্ন বাওয়ালী, পরিতোষ রায়, সজীব রায়, আশুতোষ বিশ্বাস, প্রশান্ত রায়, দিলিপ রায়, শুসান্ত রায়, যুবলীগ নেতা আনোয়ার শেখ, হিজবুল মোল্লা, মুত্তাকিন মোল্লা, আলামিন শেখ, লাবু বিশ্বাস, জাবের শেখ, শওকাত মোল্লা, হাসিব শেখ সহ আরো অনেকে।

অনুষ্ঠান  শেষে রেজভী আলম এলাকার কিছু অসহায় মানুষের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ করেন এবং ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক সহায়তা করেন।

আজকালের খবর/আরইউ








সর্বশেষ সংবাদ
মার্কিন শ্রমনীতি পোশাক রপ্তানিতে নেতিবাচক অবস্থা তৈরি করতে পারে: পররাষ্ট্র সচিব
স্বতন্ত্র প্রার্থী শাহজাহান ভূঁইয়ার কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা-হয়রানি
একদিনে দশটি পথসভা, উঠান বৈঠক ও একটি জনসভা করেন সাজ্জাদুল হাসান এমপি
নতুন বছরে সুদহার বাড়ছে
শেখ হাসিনার প্রতি আস্থা রেখেই আজকের উন্নত বাংলাদেশ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
রাজপথের আন্দোলনে জনগণের অধিকার প্রতিষ্ঠা হবে: মুরাদ
অর্থনৈতিক প্রবৃদ্ধিতে অনন্য ভূমিকায় ইসলামী ব্যাংক
ইতিহাসের মহানায়ক: একটি অনন্য প্রকাশনা
নতুন বই বিতরণ কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
এক দিনে সারাদেশে ২১ নেতাকে বহিষ্কার করল বিএনপি
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft