শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০২৪
বিশ্বনাথে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত
বিশ্বনাথ, সিলেট প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩, ১০:২৩ PM
সিলেটের বিশ্বনাথে উপজেলা আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে উপজেলা পরিষদ সভা কক্ষে অনুষ্ঠিত সভায় পৌর শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত ‘বিশ্বনাথ জামিয়া ইসলামিয়া দারুল উলুম মাদানিয়া মাদ্রাসা’র সামন দিয়ে যাওয়া সড়ক ও জনপদ (সওজ)’র ভূমিতে পৌরসভার উদ্যোগে সরকারি বরাদ্ধে জনস্বার্থে নতুন সড়ক নির্মাণকালে সৃষ্ট জটিলতাসহ অবৈধ স্থাপনা উচ্ছেদের জন্য ‘রশিদপুর থেকে লামাকাজী’ পর্যন্ত থাকা সওজের জায়গার সীমানা দ্রুত নির্ধারণের দাবী করেন বক্তারা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুসরাত জাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তারা বলেন, সরকারি ভূমিতে সরকারি অর্থে নির্মাণ করা হচ্ছে সড়ক, আর তাতে বাঁধা দিতে মাদ্রাসার কমলমতি শিশুদের ব্যাবহার করা কোনভাবেই উচিত হয়নি মাদ্রাসা কর্তৃপক্ষের। জনস্বার্থে ওই রাস্তার নির্মাণ কাজ দ্রুত সম্পন্ন করার পদক্ষেপ নেওয়ার জন্য স্থানীয় প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন নেতৃবৃন্দ। পরিবহন শ্রমিক ঐক্য জোট ও অটোরিক্সা শ্রমিকদের মধ্যে চলমান জটিলতা দূর করতে দ্রুত উভয় পক্ষকে নিয়ে সভা করার আহবান করে বক্তারা বলেন, উক্ত সভা থেকে শিশুশ্রম নিরসন ও জনভোগান্তি কমাতে সঠিক ভাড়া আদায়ের হার নির্ধারণ করতে হবে।

এছাড়া দীর্ঘ প্রায় ৮ মাস ধরে বিদেশে থাকা উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের মেম্বার ফখরুল ইসলাম’র পদ শূন্য ঘোষণা করে উপ-নির্বাচনের এবং বিশ্বনাথ পুরাণ বাজার এলাকায় থাকা রতবাড়ির জায়গা উদ্ধারের ব্যবস্থা গ্রহনে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করা হয় সভায়।

সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, সহকারী কমিশনার (ভূমি) আসমা জাহান সরকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দেলোয়ার হোসেন সুমন, থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, দশঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাদ উদ্দিন খান, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, সাংবাদিক কামাল মুন্না।

আজকালের খবর/বিএস 








সর্বশেষ সংবাদ
সেনাবাহিনীতে যোগ দিলে রোহিঙ্গাদের নাগরিকত্ব দেবে মিয়ানমার সরকার
কোনো নির্বাচনেই অংশ নেবে না বিএনপি: ফারুক
কোনো রোহিঙ্গাকে আর আশ্রয় দেওয়া সম্ভব নয় : পররাষ্ট্রমন্ত্রী
জিএম কাদের ও চুন্নুকে দায়িত্ব দিলেন রওশন
দক্ষিণখানে সড়ক দুর্ঘটনায় নিহত ৩
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সাংবাদিকদের এমপি বানানোর কারণ জানালেন প্রধানমন্ত্রী
বাউবি থেকে বিএ পাশ করলেন ভ্যান চালক হায়দার আলী
বাংলাদেশে ৫০ হাজার টন পেঁয়াজ রপ্তানির অনুমতি দিলো ভারত
দেশে দুর্ভিক্ষের ষড়যন্ত্র এখনো চলছে: প্রধানমন্ত্রী
পুলিশ পদক পাচ্ছেন ৪০০ কর্মকর্তা
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft