শনিবার ২৭ জুলাই ২০২৪
গণমাধ্যমের স্বাধীনতা ও সামাজিক সুরক্ষায় রাষ্ট্রনায়ক শেখ হাসিনা শীর্ষক সভা
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: রবিবার, ২১ মে, ২০২৩, ৫:৪৪ PM
মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে অনলাইন অধিকার ফোরাম আয়োজিত 'গণমাধ্যমের স্বাধীনতা ও সামাজিক সুরক্ষায় রাষ্ট্রনায়ক শেখ হাসিনা' শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বাংলাদেশ প্রেস কাউন্সিল মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট আপিল বিভাগের (অব:) বিচারপতি, বিশিষ্ট কলামিস্ট ও বীর মুক্তিযোদ্ধা এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিক, উদ্বোধনী বক্তা- আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর (অতিরিক্ত অ্যাটর্নী জেনারেল) ও বাংলাদেশ প্রেস কাউন্সিলের সদস্য এবং বাংলাদেশ বার কাউন্সিলের নির্বাহী কমিটির চেয়ারম্যান মো. মোখলেসুর রহমান বাদল অ্যাডভোকেট। প্রবন্ধ বক্তা- বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ বাংলাদেশ গবেষণা ইনস্টিটিউট ডিস্টিংগুইসড, জাতীয় বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এর প্রফেসর ড. কে এম নুরু-উন-নবী। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি সিনিযয়র সাংবাদিক জনাব ওমর ফারুক, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, বাংলাদেশ সুপ্রিম কোর্টের ডেপুটি অ্যাটর্নী জেনারেল অ্যাড: এস এম নজরুল ইসলাম, বাংলাদেশ সুপ্রিম কোর্টের ডেপুটি অ্যাটর্নী জেনারেল অ্যাড: কাজী শাহানারা ইয়াসমিন প্রমুখ।

আলোচনা শেষে সাংবাদিক ওমর ফারুক, ফয়জুল্লাহ সাঈদ, সৈয়দ হুমায়ুন কবির এবং রাজনীতি ও সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য কিশোরগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও একুশে টিভির জেলা প্রতিনিধি সাকাউদ্দিন আহম্মদ রাজনকে অমর একুশে ফেব্রুয়ারি গানের রচয়িতা ও বিশিষ্ট সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা আবদুল গাফ্ফার চৌধুরী স্মারক সম্মাননা প্রদান করা হয়। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এ. বি. এম বায়েজিদ অ্যাড:, বাংলাদেশ সুপ্রিম কোর্ট ও সভাপতি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গবেষণা কেন্দ্র। সঞ্চালনায় ছিলেন বাংলাদেশ অনলাইন অধিকার ফোরামের সভাপতি মো. রোকনউদ্দিন পাঠান।

আজকালের খবর/ওআর








সর্বশেষ সংবাদ
মার্কিন শ্রমনীতি পোশাক রপ্তানিতে নেতিবাচক অবস্থা তৈরি করতে পারে: পররাষ্ট্র সচিব
স্বতন্ত্র প্রার্থী শাহজাহান ভূঁইয়ার কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা-হয়রানি
একদিনে দশটি পথসভা, উঠান বৈঠক ও একটি জনসভা করেন সাজ্জাদুল হাসান এমপি
নতুন বছরে সুদহার বাড়ছে
শেখ হাসিনার প্রতি আস্থা রেখেই আজকের উন্নত বাংলাদেশ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
রাজপথের আন্দোলনে জনগণের অধিকার প্রতিষ্ঠা হবে: মুরাদ
অর্থনৈতিক প্রবৃদ্ধিতে অনন্য ভূমিকায় ইসলামী ব্যাংক
ইতিহাসের মহানায়ক: একটি অনন্য প্রকাশনা
নতুন বই বিতরণ কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
এক দিনে সারাদেশে ২১ নেতাকে বহিষ্কার করল বিএনপি
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft