বৃহস্পতিবার ১৮ জুলাই ২০২৪
সাপ দিয়ে বডি ম্যাসাজ
ডেস্ক রিপোর্ট
প্রকাশ: মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩, ৬:০৪ PM আপডেট: ১১.০৪.২০২৩ ৬:০৭ PM
সাপ! শব্দটি শোনামাত্র অনেকে ভয়ে আঁতকে ওঠেন। তাদের জন্য সাপ ছুঁয়ে দেখা কিংবা সঙ্গে রাখা কল্পনাতীত! অথচ সেই সাপ দিয়েই করা হচ্ছে বডি ম্যাসাজ। ভয় পাচ্ছেন? ঘটনা কিন্তু মিথ্যে নয়।

বডি ম্যাসাজের উপকারিতার কথা সকলেই কমবেশি জানেন। ক্লান্তি দূর করতে অনেকেই বডি ম্যাসাজ করান। এ জন্য এক্সপার্ট রয়েছে। তারা রীতিমত প্রশিক্ষণ নেন এই কাজের জন্য। কিন্তু মানুষের বদলে এ কাজে সাপের সহায়তা নেয়া অবাক করা ব্যাপার বটে।

সাপ দিয়ে বডি ম্যাসাজ করাতে হলে আপনাকে যেতে হবে ফিলিপাইনের আকলান শহরের একটি সাপের ফার্মে। ফার্মের নাম অস্ট্রিক। অস্ট্রিক অর্থ উটপাখি। এখানে সাপের পাশপাশি উটপাখিও রয়েছে। ফার্ম কর্তৃপক্ষ এর নাম দিয়েছেন স্নেক ম্যাসাজ।  

অর্থাৎ নারী-পুরুষ যে কোনো গ্রাহককে নির্দিষ্ট জায়গায় শুইয়ে শরীরের ওপর সাপ ছেড়ে দেয়া হয়। সাপ বলতে অজগর। এরপর শরীরের ওপর সাপ যে হালকা চাপ দেয় এতেই হয়ে যায় ম্যাসাজের কাজ।

স্নেক ম্যাসাজ নেয়া জেসিয়া নামে এক তরুণী জানান, সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি দেখার পর তিনি সেখানে যান। এটি ছিল তার জীবনে নতুন এক অভিজ্ঞতা। অজগরের শরীর খুব ঠান্ডা ছিল। প্রথমে তিনি ভয় পেলেও সাপটি তার কোনো ক্ষতি করেনি।

ফার্মের মালিক রেমন জানান, ভয়-ভীতি, মানসিক সমস্যা ও অবসাদ দূর করার জন্য এই ম্যাসাজ খুব কার্যকর। নিয়মিত ম্যাসাজ করালে প্রতিকার মিলবে এসব সমস্যা থেকে।

গণমাধ্যমে প্রকাশিত এক সাক্ষাৎকারে তিনি বলেন, আমরা সবাই জানি, অজগরের শরীরে গন্ধ থাকে। আমরা কাউকে ম্যাসাজ দেয়ার আগে সাপটাকে ভালো করে গোসল করিয়ে ফ্রেশ করে নেই। এরপর সার্ভিস দিয়ে থাকি। সাপগুলো মানুষের সাথে বড়ো হয়েছে তাই এরা কারও ক্ষতি করবে না। তবুও ম্যাসাজ করানোর সময় একজন এক্সপার্ট আমাদের সঙ্গে থাকে।  

ফার্মে বর্তমানে ৫টি আজগর রয়েছে। এর মধ্যে ৩টি বার্মিজ এবং দুটি এলমিনো স্নেক। স্নেক ম্যাসাজ নিতে হলে সর্বনিম্ন ৩০ মিনিট খরচ পড়বে বাংলায় প্রায় ৬ হাজার টাকা।

আজকালের খবর/ওআর








সর্বশেষ সংবাদ
মার্কিন শ্রমনীতি পোশাক রপ্তানিতে নেতিবাচক অবস্থা তৈরি করতে পারে: পররাষ্ট্র সচিব
স্বতন্ত্র প্রার্থী শাহজাহান ভূঁইয়ার কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা-হয়রানি
একদিনে দশটি পথসভা, উঠান বৈঠক ও একটি জনসভা করেন সাজ্জাদুল হাসান এমপি
নতুন বছরে সুদহার বাড়ছে
শেখ হাসিনার প্রতি আস্থা রেখেই আজকের উন্নত বাংলাদেশ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
রাজপথের আন্দোলনে জনগণের অধিকার প্রতিষ্ঠা হবে: মুরাদ
অর্থনৈতিক প্রবৃদ্ধিতে অনন্য ভূমিকায় ইসলামী ব্যাংক
ইতিহাসের মহানায়ক: একটি অনন্য প্রকাশনা
নতুন বই বিতরণ কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
এক দিনে সারাদেশে ২১ নেতাকে বহিষ্কার করল বিএনপি
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft