ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ১২ আগস্ট ২০২২ ● ২৮ শ্রাবণ ১৪২৯
ই-পেপার  শুক্রবার ● ১২ আগস্ট ২০২২
শিরোনাম: করোনার ভ্যাকসিন কার্যক্রমে সরকারের ব্যয় ৪০ হাজার কোটি টাকা       সালমান রুশদির ওপর হামলা       ইউক্রেনে পৌঁছেছে যুক্তরাজ্যের সেই অস্ত্রের নতুন চালান       এবার চিনির দাম বাড়ানোর প্রস্তাব        তথ্যগত গরমিলে ডিএনসিসির ১০ গাড়িচালকের নিয়োগ বাতিল       ডিমের দামে রেকর্ড, ব্রয়লার মুরগির ডাবল সেঞ্চুরি        সিরিজ হারের লজ্জা নিয়ে দেশে ফিরলো তামিম বাহিনী      
গফরগাঁওয়ে খাবারের সঙ্গে চেতনা নাশক মিশিয়ে চুরি
সারোয়ার ফরাজী, গফরগাঁও (ময়মনসিংহ)
Published : Friday, 5 August, 2022 at 1:06 PM

ময়মনসিংহের গফরগাঁওয়ে খাবারের সঙ্গে চেতনা নাশক মিশিয়ে এক পরিবারের পাঁচ সদস্যকে অচেতন করে নগদ টাকা, স্বর্ণালঙ্কার লুটে নিয়েছে চোর চক্র।বৃহস্পতিবার রাতে পৌর শহরের পশু হাসপাতালের  গেটের সম্মুখে হাসান মঞ্জিলের ভারাটিয়া ঠিকাদার আকরাম হোসেনের বাসায় ঘটনাটি ঘটে।
 
হাসপাতালে চিকিৎসাধীনরা হলেন- ঠিকাদার আকরাম হোসেন, তার স্ত্রী সারা, দুই ছেলে- সুটন, রুশান,  দুই মেয়ে-ইকরা ও ৬ মাস বয়সী ইসরা।
প্রতিবেশীরা ও পুলিশ জানা যায়, রান্না ঘরের জানালা দিয়ে ভাতের সঙ্গে  চেতনা নাশক মিশিয়ে দেয় চোর চক্র। রাত ১১টার দিকে পরিবারের সকলে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে যায়। পরে রাতে কোনো এক সময়ে  চোর চক্র বারান্দার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে যায়। সকালে আকরামের স্ত্রী সারা প্রতিবেশীদের ডেকে নিয়ে আসে।
প্রতিবেশীরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। 
প্রতিবেশী হাসান জামিল অপু জানান, আমরা সকালে খোঁজ  পেয়েছি। চোরের দল পর্দা লাগিয়ে গ্রিল কেটে ঘরে প্রবেশ করে। শিশু বাচ্চাটি এখন সুস্থ আছে আর বাকি চারজন হাসপাতালে রয়েছে। একই এলাকায় দুই সপ্তাহের ব্যবধানে একই ঘটনা ঘটলো।
আইনশৃঙ্খলা বাহিনীকে আরো তৎপর হতে হবে।
গফরগাঁও থানার ওসি ফারুক আহম্মেদ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশের একটি দল কাজ করছে এই চক্রটিকে ধরার জন্য। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
আজকালের খবর/ এসজি


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com