ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শনিবার ● ১৩ আগস্ট ২০২২ ● ২৯ শ্রাবণ ১৪২৯
ই-পেপার  শনিবার ● ১৩ আগস্ট ২০২২
শিরোনাম: করোনার ভ্যাকসিন কার্যক্রমে সরকারের ব্যয় ৪০ হাজার কোটি টাকা       সালমান রুশদির ওপর হামলা       ইউক্রেনে পৌঁছেছে যুক্তরাজ্যের সেই অস্ত্রের নতুন চালান       এবার চিনির দাম বাড়ানোর প্রস্তাব        তথ্যগত গরমিলে ডিএনসিসির ১০ গাড়িচালকের নিয়োগ বাতিল       ডিমের দামে রেকর্ড, ব্রয়লার মুরগির ডাবল সেঞ্চুরি        সিরিজ হারের লজ্জা নিয়ে দেশে ফিরলো তামিম বাহিনী      
বিএনপির ঘাতক চেহারা ভোলায় তারা স্পষ্ট করেছে: কাদের
নিজস্ব প্রতিবেদক
Published : Friday, 5 August, 2022 at 1:01 PM

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আগস্ট মাস আসলেই বিএনপি সত্যের মুখোমুখি হতে ভয় পায়। এ মাসে তাদের ঘাতক চরিত্র বেপরোয়া হয়ে ওঠে। তাদের ঘাতক চেহারা ভোলায় তারা স্পষ্ট করেছে।

শুক্রবার (০৫ আগস্ট) শহীদ শেখ কামালের ৭৩তম জন্মদিন উপলক্ষে বনানী কবরস্থানে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের কাছে প্রতিক্রিয়া ব্যক্তকালে তিনি এসব কথা বলেন।

সড়ক পরিবহনমন্ত্রী বলেন, ভোলার ঘটনার জন্য বিএনপিকে দায়ী করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ভোলার ঘটনা কে ঘটিয়েছে? ভিডিও ফুটেজ দেখুন। কিভাবে ঘটেছে কারা আক্রমণ করেছে? অস্ত্রশস্ত্র নিয়ে কারা মিছিল করছে? কারা সেই অস্ত্রশস্ত্র নিয়ে পুলিশের উপর হামলা করেছে। পুলিশ কি করবে? আঙুল তুলবে?

ভোলার ঘটনার জন্য বিএনপিকে দায়ী করে তিনি আরও বলেন, তারা চেয়েছে নির্বাচনকে সামনে রেখে আবারও বাংলাদেশ একটি অস্থির, উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি করতে। আবারও আগুন সন্ত্রাস করে তারা নির্বাচনি পরিবেশ নষ্ট এবং নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চায়। সেটাই তাদের টার্গেট।

তাদের প্রতিহত করতে আওয়ামী লীগ প্রস্তুত আছে উল্লেখ করে দলের সাধারণ সম্পাদক বলেন, আমরা প্রস্তুত আছি। আজকে শেখ কামালের জন্মদিনে আবাহনী মাঠ, বনানী কবরস্থানে এত মানুষ। তরুণ সমাজ। এ থেকে এই প্রমাণিত হয় আমরা প্রস্তুত। হত্যার ষড়যন্ত্রের রাজনীতি আমরা রুখবোই।

শেখ কামালকে স্মরণ করে তিনি বলেন, জন্মদিনের আনন্দ হারিয়ে গেছে পঁচাত্তরের রক্তাক্ত বিদায়ের ঘটনায়। তার বহুমাত্রিক প্রতিভা, বহুমাত্রিক মেধা- ক্রীড়াঙ্গনে ফুটবল-ক্রিকেট সাংস্কৃতিক অঙ্গনে। তিনি সেতার বাজাতেন। প্রতিদিনই তাকে দেখা যেত টিএসসিতে, আবার মধুর ক্যান্টিনে, ছাত্রলীগের কর্মকাণ্ডে। শেখ কামালের কাছে বাংলাদেশের তরুণ সমাজের অনেক কিছু শেখার আছে। বাংলাদেশের তরুণ সমাজের কাছে তিনি হতে পারেন রোল মডেল।

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com