ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ১২ আগস্ট ২০২২ ● ২৮ শ্রাবণ ১৪২৯
ই-পেপার  শুক্রবার ● ১২ আগস্ট ২০২২
শিরোনাম: করোনার ভ্যাকসিন কার্যক্রমে সরকারের ব্যয় ৪০ হাজার কোটি টাকা       সালমান রুশদির ওপর হামলা       ইউক্রেনে পৌঁছেছে যুক্তরাজ্যের সেই অস্ত্রের নতুন চালান       এবার চিনির দাম বাড়ানোর প্রস্তাব        তথ্যগত গরমিলে ডিএনসিসির ১০ গাড়িচালকের নিয়োগ বাতিল       ডিমের দামে রেকর্ড, ব্রয়লার মুরগির ডাবল সেঞ্চুরি        সিরিজ হারের লজ্জা নিয়ে দেশে ফিরলো তামিম বাহিনী      
এবার মাহির সঙ্গে অ্যাংরিম্যান আদরের রোমান্স
আনন্দমেলা প্রতিবেদক
Published : Wednesday, 3 August, 2022 at 7:09 PM

চিত্রনায়ক আদর আজাদ

চিত্রনায়ক আদর আজাদ

গত জুনেই প্রেক্ষাগৃহে দেখা গেছে বুবলীর সঙ্গে আদর আজাদের রোমান্স। ওই ছবিতে আদরকে দেখা গেছে অ্যাংরিম্যান লুকে। সিনেমায় অ্যাংরি লুকে নারী দর্শক তাকে গ্রহণ করেছে আবেদনময়ী হিসেবে। অবশ্য সৈকত নাসির পরিচালিত ‘তালাশ’ সিনেমাটি আশাতীত ব্যবসা না করতে পারলেও ক্রাইসিস পিরিয়ডে বড়ধরনের ঝুঁকি নেওয়ায় প্রেক্ষাগৃহ মালিক ও সিনেমা বোদ্ধাদের প্রশংসা কুঁড়িয়েছে সিনেমা আর আদর আজাদের অভিনয়। তারই ধারাবাহিকতায় আবারো আসছেন আদর। এবার তাকে দেখা যাবে ‘যাও পাখি বলো তারে’ সিনেমায় ইন্ডাস্ট্রির অন্যতম আবেদনময়ী চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে রোমান্সে। তবে এ সিনেমা তাকে অ্যাংরি নয় কোমনীয় চরিত্রে দেখা যাবে বলে জানিয়েছেন আদর। 

‘যাও পাখি বলো তারে’ সিনেমাটি আগামী ৭ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

আদর বলেন- ‘তালাশ’ আমাকে হতাশ করেছে বলবো না বরং সাহস যুগিয়েছে। নিজেকে ভাঙতে শিখিয়েছে। মানিক স্যারের সিনেমাটিতে রোমান্টিক চরিত্র হলেও টুইস্ট আছে।

ঈদ সিনেমা নিয়ে এই চিত্রনায়ক বলেন, দিন: দ্য ডে’র টিকিট না পাওয়া দেখতে পারিনি, তবে শিগগিরই দেখবো। ‘পরাণ’ দেখেছি। আমি বলবো দুটো সিনেমাই দর্শক আনতে ভূমিকা রেখেছে। তারই ফল হচ্ছে ‘হাওয়া’। আমি চাইবো দর্শক যেন আমার আর মাহির জুটিকেও গ্রহণ করে। দিন শেষে বুকে হাত রেখে বলতে পারি জনপ্রিয় নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক স্যার সততা নিয়ে সিনেমাটি করেছেন। দর্শক নিশ্চয়ই তাকে আশাহত করবে। সিনেমাটিতে শ্রুতিমধুর গান আর দৃশ্যের বৈচিত্র দর্শককে বিমোহিত করবে বলেও তিনি জানান। 

“আমি এতটুকু বুঝতে পেরেছি সিনেমা হলে দর্শক ঢুকাতে মার্কেটিং খুব প্রয়োজন। দর্শক যখন নামটার সঙ্গে পরিচিত হবে তখন আগ্রহী হবেন টিকিট কেটে হলে ঢুকতে। এমন বিষয়গুলো সামনে রেখে প্রস্তুতি নেওয়া হচ্ছে। সেপ্টেম্বর থেকে ছবিটির টিজার, ট্রেইলার, গান প্রকাশের মধ্য দিয়ে প্রচারণা শুরু।”

‘যাও পাখি বলো তারে’ সিনেমার বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন শিপন মিত্র, লাবণ্য, সুব্রত, রেবেকা, মাহমুদুল ইসলাম মিঠু, মাসুম বাশার, মিলি বাশার এবং শক্তিমান অভিনেতা রাশেদ মামুন অপু।

প্রসঙ্গত, আরটিভি প্রযোজিত বেঙ্গল মাল্টিমিডিয়ার ‘নাকফুল’ সিনেমাটি চলতি বছরে মুক্তির অপেক্ষায়। সিনেমাটি পরিচালনা করেছেন অলোক হাসান। এতে পূজা চেরীর বিপরীতে দেখা যাবে আদরকে। 

এখন দেখার অপেক্ষা অক্টোবর মাসটিকে নিজের করে নিতে পারেন কিনা আদর আজাদ। যদি পারেন তবে বছরের শেষ সিনেমাটিতেও বাজিমাত করবেন তা আর বলার অপেক্ষা রাখে না। তবে এসব অনুমান তখনই সত্যি হবে যখন হলে এসে দর্শক আদর আজাদের সিনেমাগুলো উপভোগ করবেন। 

আজকালের খবর/আতে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com