ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শনিবার ● ১৩ আগস্ট ২০২২ ● ২৯ শ্রাবণ ১৪২৯
ই-পেপার  শনিবার ● ১৩ আগস্ট ২০২২
শিরোনাম: করোনার ভ্যাকসিন কার্যক্রমে সরকারের ব্যয় ৪০ হাজার কোটি টাকা       সালমান রুশদির ওপর হামলা       ইউক্রেনে পৌঁছেছে যুক্তরাজ্যের সেই অস্ত্রের নতুন চালান       এবার চিনির দাম বাড়ানোর প্রস্তাব        তথ্যগত গরমিলে ডিএনসিসির ১০ গাড়িচালকের নিয়োগ বাতিল       ডিমের দামে রেকর্ড, ব্রয়লার মুরগির ডাবল সেঞ্চুরি        সিরিজ হারের লজ্জা নিয়ে দেশে ফিরলো তামিম বাহিনী      
গুচ্ছভর্তি পরীক্ষার্থীদের জন্য শাটল বাস দিচ্ছে যবিপ্রবি
এ টি এম মাহফুজ, যবিপ্রবি
Published : Thursday, 28 July, 2022 at 6:18 PM


গুচ্ছভর্তি পরীক্ষা দিতে আসা পরীক্ষার্থীদের যাতায়াতে সুবিধার জন্য ‘শাটল বাস সার্ভিস’ সুবিধা চালু করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) কর্তৃপক্ষ। পরীক্ষার্থীদের ভোগান্তি ও অতিরিক্ত গাড়ি ভাড়া সমস্যা সমাধানের জন্য এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছে যবিপ্রবির পরিবহন প্রশাসন দপ্তর। বুধবার বিশ্ববিদ্যালয়ের পরিবহন প্রশাসক অধ্যাপক ড. জাফিরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 
বিজ্ঞপ্তিতে বলা হয়, এ ঝ ঞ গুচ্ছভর্তি পরীক্ষা ২০২১-২২ উপলক্ষে ৩০ জুলাই সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত যশোর শহরের মনিহার এলাকা থেকে ক্যাম্পাস এবং চাঁচড়া এলাকা থেকে ক্যাম্পাস পর্যন্ত শাটল বাস (বড় বাস ও দ্বিতল বাস) সার্ভিস চালু থাকবে।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, পরীক্ষা শেষে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য দুপুর ১টা ৪০ মিনিটে ক্যাম্পাস থেকে শহরের মনিহার এলাকা এবং ক্যাম্পাস থেকে শহরের চাঁচড়া এলাকা পর্যন্ত এ শাটল বাস (বড় বাস ও দ্বিতল বাস) সার্ভিস চালু থাকবে।
এদিন শিক্ষক-কর্মকর্তাদের জন্য সকাল ৮টা ২৫ মিনিটে এবং ৯টা ২৫ মিনিটে ‘মধুমতী, কপোতাক্ষ ও ভৈরব’ মিনি বাস ও কর্মচারীদের সকালের ট্রিপ পূর্বের সময় অনুযায়ী নিজ নিজ রুট অনুযায়ী ক্যাম্পাসের উদ্দেশ্যে ছেড়ে আসবে।
বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে শাটল বাস সার্ভিস চালু করায় স্বস্তি প্রকাশ করেছেন পরীক্ষার্থী ও অভিভাবকরা এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এ সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন। 
আজকালের খবর/ এসজি


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com