ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বৃহস্পতিবার ● ১১ আগস্ট ২০২২ ● ২৭ শ্রাবণ ১৪২৯
ই-পেপার  বৃহস্পতিবার ● ১১ আগস্ট ২০২২
শিরোনাম: রেমিট্যান্সে জোয়ার       ডিজেল লোকসান অকটেনে লাভ       সুষ্ঠু নির্বাচন আয়োজন একটি জটিল কাজ: পিটার হাস       সাংবাদিকদের মূল বেতনের ৬০ ভাগ আপৎকালীন ভাতার দাবি        উদ্বোধনের পর মালিকরাই আটকে দিলেন বিআরটিসি বাস        প্রয়োজন হলে নিম্ন আয়ের মানুষকে আরো সহায়তা দেওয়া হবে: অর্থমন্ত্রী       দক্ষিণাঞ্চলের সব নদীর পানি বিপদসীমার ওপরে      
মনোজের রাতের জীবন
আনন্দমেলা ডেস্ক
Published : Saturday, 2 July, 2022 at 7:53 PM

কিছুটা দেরিতে হলেও ওয়েব সিরিজ ‘ফ্যামিলি ম্যান’ দিয়ে নতুন করে ভক্তবাহিনী গড়েছেন মনোজ বাজপেয়ি। শক্তিমান অভিনেতা হলেও দিন সবসময় এরকম ছিল না তার। বিশেষ করে যখন সবে অভিনয়ের জগতে একটু নামডাক হতে শুরু করেছিল, তখনও তিনি ছিলেন আটপৌরে। আর সেই আটপৌরে জীবনে খানিকটা পরিবর্তন এনে দিয়েছিলেন স্বয়ং কিং খান।

বলিউড হাঙ্গামার প্রশ্ন ছিল, প্রথম নাইটক্লাবের অভিজ্ঞতা কী করে? উত্তরে মনোজ পুরো কৃতিত্ব শাহরুখ খানকে দেন। ওই সময় শাহরুখের সঙ্গে থাকতো বেরি (জন বেরি, শাহরুখ যাকে অভিনয় শিক্ষার গুরু মানেন)। আমিও তখন বেরির সান্নিধ্যে ছিলাম। তারাই আমাকে প্রথম কোনও ডিস্কোতে নিয়ে যায়। ওটাই আমার প্রথম ডিস্কোর অভিজ্ঞতা।

মনোজ আরও বললেন, তখন শাহরুখের জীবন আমাদের চেয়ে একেবারেই আলাদা ছিল। আমাকে তো ডিস্কোতে যাওয়ার জন্য জুতোও খুঁজতে হয়েছিল। কারণ ওই সময় আমার পায়ে থাকতো চপ্পল। আর শাহরুখ খান তার মারুতি ভ্যানে করে আসতো।
এখন অবশ্য নাইটক্লাবে ঢুঁ মারার মতো সময় পাবেন না মনোজ। হাতে তিনটি কাজ— ‘জোরাম’, ‘ডেসপাচ’ ও ‘গুলমোহর’। ‘ফ্যামিলি ম্যান’-এর তিন নম্বর সিজনও আসছে খুব তাড়াতাড়ি।

আজকালের খবর/আতে



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com