ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ১২ আগস্ট ২০২২ ● ২৮ শ্রাবণ ১৪২৯
ই-পেপার  শুক্রবার ● ১২ আগস্ট ২০২২
শিরোনাম: করোনার ভ্যাকসিন কার্যক্রমে সরকারের ব্যয় ৪০ হাজার কোটি টাকা       সালমান রুশদির ওপর হামলা       ইউক্রেনে পৌঁছেছে যুক্তরাজ্যের সেই অস্ত্রের নতুন চালান       এবার চিনির দাম বাড়ানোর প্রস্তাব        তথ্যগত গরমিলে ডিএনসিসির ১০ গাড়িচালকের নিয়োগ বাতিল       ডিমের দামে রেকর্ড, ব্রয়লার মুরগির ডাবল সেঞ্চুরি        সিরিজ হারের লজ্জা নিয়ে দেশে ফিরলো তামিম বাহিনী      
কোটালীপাড়ায় দুই গ্রুপের আধিপত্য বিস্তারে ভ্যানচালক আহত
কামরুল হাসান, কোটালীপাড়া
Published : Friday, 1 July, 2022 at 8:30 PM

গোপালগঞ্জের কোটালীপাড়ায় দুই গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ভ্যানচালক জামাল সরদার আহত হয়েছে। আজ শুক্রবার সকালে উপজেলার রাধাগঞ্জ বাস্ট্রান্ডে এ ঘটনা ঘটে। স্থানীয়রা আহত জামাল সরদারকে উদ্ধার করে কোটালীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। জামাল সরদার রাধাগঞ্জ ইউনিয়নের দিঘলিয়া গ্রামের মোশাররফ সরদারের ছেলে। 

স্থানীয় সিরাজুল শেখ, মামুন শেখ, তুহিন শেখ, জয় শেখ, এনায়েত শেখ বলেন, মামুন শেখ ও ইলিয়াস শেখের মধ্যে দীর্ঘদিন ধরে রাধাগঞ্জ টু-কালিগঞ্জ ইজিবাইক চালানো নিয়ে দন্দ চলে আসছিল। এছাড়াও মাদ্রাসার জায়গা দলিল করার ঘটনাকে কেন্দ্র করে আজ সকালে সাবেক মেম্বর দেলোয়ার হোসেন ফকির, ছত্তার মিয়া, জামাল শেখ, কামাল হাজি, হাসান শেখ, সেরজন শেখ, মিন্টু ফকির, মিজানুর রহমান রামদা, লোহার রড, লাঠি সোঠা নিয়ে ইলিয়াস গ্রুপের লোকজনকে ধাওয়া দেয়। পরে তারা ইলিয়াস শেখের কাউকে না পেয়ে বাস্ট্রান্ডে নিরীহ ভ্যানচালক জামাল সরদারকে পিটিয়ে গুরুতর আহত করে। 

হাসপাতালে চিকিৎসারত জামাল সরদার বলেন, আমি নিরীহ মানুষ, রাস্তায় ভ্যান চালিয়ে খাই, কোনো দলাদলি বুঝিনা, কিন্তু মামুনের লোকজন আমাকে পিটিয়ে আহত করলো কেনো, আমি কি দোষ করেছি, আমি এঘটনার ন্যায় বিচার দাবি করি। 

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি জিল্লুর রহমান জানান বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এঘটনায় কোনো অভিযোগ দেয়নি, বিষয়টি স্থানীয়ভাবে আপোষ মিমাংসা করা হবে। 

আজকালের খবর/একে



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- add[email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com