ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বৃহস্পতিবার ● ১১ আগস্ট ২০২২ ● ২৭ শ্রাবণ ১৪২৯
ই-পেপার  বৃহস্পতিবার ● ১১ আগস্ট ২০২২
শিরোনাম: রেমিট্যান্সে জোয়ার       ডিজেল লোকসান অকটেনে লাভ       সুষ্ঠু নির্বাচন আয়োজন একটি জটিল কাজ: পিটার হাস       সাংবাদিকদের মূল বেতনের ৬০ ভাগ আপৎকালীন ভাতার দাবি        উদ্বোধনের পর মালিকরাই আটকে দিলেন বিআরটিসি বাস        প্রয়োজন হলে নিম্ন আয়ের মানুষকে আরো সহায়তা দেওয়া হবে: অর্থমন্ত্রী       দক্ষিণাঞ্চলের সব নদীর পানি বিপদসীমার ওপরে      
দশমিনায় চাঞ্চল্যকর রমেন আত্মহত্যায় প্ররোচনা মামলায় মূল আসামিসহ গ্রেফতার ৫
মো. জায়েদ হোসেন,দশমিনা
Published : Friday, 1 July, 2022 at 12:01 AM, Update: 01.07.2022 12:12:21 AM

পটুয়াখালীর দশমিনায় চাঞ্চল্যকর রমেন আত্মহত্যায় প্ররোচনা মামলায় প্রধান আসামিসহ ৫ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
বুধবার রাতে জেলা শহরের কাঠপট্টি এলাকা থেকে ওই মামলার তদন্তে প্রাপ্ত ৪ আসামিকে গ্রেফতার করা হয়। এর আগে নারায়ণগঞ্জ থেকে দশমিনা থানা পুলিশ ও র‌্যাব-১১ এর সদস্যরা যৌথ অভিযান চালিয়ে মামলার মূল আসামী নিজামকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মূল আসামি নিজাম (৪৫) উপজেলার সদর ইউনিয়নের পূর্ব লক্ষীপুর গ্রামের নুরু খাঁনের ছেলে।
মামলার তদন্ত প্রাপ্ত গ্রেফতারকৃত অপর আসামিরা জেলার পটুয়াখালীর সদর উপজেলার পৌর শহরের কাঠপট্টি এলাকার খালেক হাওলাদারের ছেলে বেল্লাল হাওলাদার (২৬), কাদের সিকদারর ছেলে সাইদ সিকদার ওরফে আধার (২৭), শাহজাহান গাজীর ছেলে শাহেদ (২৮) ও আলতাফ মৃধার ছেলে শাহেদ (২৭) । 
উল্লেখ্য, আসামিদের কর্তৃক ব্লাকমেইলের শিকার হয়ে গত ১৯ জুন বিকালে উপজেলার গোলখালী কাটাখালী এলাকায় কাঁচা সড়কের ওপর বিষপান করে আত্মহত্যার কারন জানান রমেন ঘরামী। ওই ঘটনা স্থানীয়রা মোবাইল ফোনে ভিডিও ধারন করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিলে বিষয়টি ভাইরাল হয়। ওই রাতেই পটুয়াখালী হাসপাতালে রমনের মৃত্যু হয়। এ ঘটনায় ২০ জুন মৃত রমেনের পিতা রনজিৎ ঘরামী বাদী হয়ে দশমিনা থানায় মামলা দায়ের করেন। 
দশমিনা থানার অফিসার ইনচার্জ মো, মেহেদী হাসান  জানান, ওই মামলার এজাহার নামীয় আসামী নিজামকে নারায়ণগঞ্জ থেকে গ্রেফতারের পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে অপর আসামিদেরকে পটুয়াখালী শহরের কাঠপট্রি এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।  এ বিষয় অধিকতর তদন্ত কার্যক্রম অব্যাহত রয়েছে এবং ঘটনার সাথে সংশ্লিষ্ট অন্যান্যদের অতিসত্বর গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। গ্রেফতারকৃত আসামীদর বিজ্ঞ আদালতের মাধ্যমে পটুয়াখালী  জেলহাজতে প্রেরণ করা হয়েছে। 

একে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com