ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
ই-পেপার  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
শিরোনাম: নভেম্বরে বন্ধ হচ্ছে ৩০ লাখ মোবাইল সিম        দুই ফিলিস্তিনিকে গুলি করে হত্যা করলো ইসরাইল       সয়াবিন তেলের দাম কমছে আজ থেকে        মালয়েশিয়া যাওয়ার পথে ট্রলারডুবি, রোহিঙ্গাসহ উদ্ধার ৩৪       তারাগঞ্জে বাসের ধাক্কায় অটোভ্যানের ২ যাত্রী নিহত       রাশিয়াকে ড্রোন দেওয়ার দাবি আবারও প্রত্যাখ্যান করল ইরান       সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩      
পপ তারকা কানিজ সুবর্ণা করোনায় আক্রান্ত
আনন্দমেলা প্রতিবেদক
Published : Wednesday, 29 June, 2022 at 3:37 PM, Update: 29.06.2022 4:23:08 PM

কানিজ সুবর্ণা

কানিজ সুবর্ণা

অতি সম্প্রতি অভিনয়ের মধ্য দিয়ে স্ক্রিনে ফিরছেন এক সময়ের তুমুল জনপ্রিয় পপস্টার কানিজ সুবর্ণা। তার এই ফেরাকে অনকেই সাধুবাদ জানিয়েছে। সে কারণে নিজেকে ঝালাই করতে উঠেপড়ে লেগেছেন এই শিল্পী। যে কারণে প্র্যাকটিস প্যাডসহ নানান কোলাহলপূর্ণ জায়গায় তাকে দেখা যাচ্ছে আর এতে করেই ঘটেছে বিপত্তি! তিনি করোনায় আক্রান্ত হয়েছেন।

দুঃসংবাদটি তারকা শিল্পী কানিজ নিজেই আজকালের খবরের কাছে নিশ্চিত করেছেন। বলেন- ‘গতকালই (মঙ্গলবার) নিশ্চিত হলাম আমি করোনা আক্রান্ত। তবে ভয়ের কিছু নেই কারণ এটা আমার দ্বিতীয়বারের মতো হয়েছে। প্রথমবার অর্থাৎ গত বছরের মাঝামাঝি সময়ে করোনা আক্রান্ত হওয়ায় যত ভয় পেয়েছিলাম এবার তা নয়, এবার হালাকা কাশি, সামান্য জ¦ও আছে। তারপরও বাসাতে থাকলেও নিয়ম মেনেই চলাফেরা করছি।’

কানিজ বলেন- গতকাল থেকে আজ একটু খারাপ লাগছে। সন্ধ্যায় ডাক্তারের কাছে যাবো দেখি তারা কি পরামর্শ দেন।

কানিজ সুবর্ণা সাত বছর পর গত ৪ জুন ‘মায়া’ শিরোনামে একটি গানে কণ্ঠ দিয়েছেন। গানটি ডিএমএস-এর ব্যানারে কোরবানির ঈদ উপলক্ষে মুক্তি পাচ্ছে শিগগিরই।

রকলিজেন্ড আইয়ুব বাচ্চুর হাত ধরেই কানিজের ইন্ডাস্ট্রিতে আগমন। এবি’র সুর-সংগীতে ‘ভালোবাসা মানে’ অ্যালবাম দিয়ে গানের বাণিজ্যিক ধারায় যাত্রা হয় কানিজ সুবর্ণার। ২০০৮ সালে ব্যান্ড তারকা হামিন আহমেদকে বিয়ে করার পর সংসারেই থিতু হন। রয়েছে তাদের সংসারে দুই সন্তান।

আজকালের খবর/আতে



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com