ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শনিবার ● ১৩ আগস্ট ২০২২ ● ২৯ শ্রাবণ ১৪২৯
ই-পেপার  শনিবার ● ১৩ আগস্ট ২০২২
শিরোনাম: করোনার ভ্যাকসিন কার্যক্রমে সরকারের ব্যয় ৪০ হাজার কোটি টাকা       সালমান রুশদির ওপর হামলা       ইউক্রেনে পৌঁছেছে যুক্তরাজ্যের সেই অস্ত্রের নতুন চালান       এবার চিনির দাম বাড়ানোর প্রস্তাব        তথ্যগত গরমিলে ডিএনসিসির ১০ গাড়িচালকের নিয়োগ বাতিল       ডিমের দামে রেকর্ড, ব্রয়লার মুরগির ডাবল সেঞ্চুরি        সিরিজ হারের লজ্জা নিয়ে দেশে ফিরলো তামিম বাহিনী      
পদ্মা সেতুর উদ্বোধনে ভারতের অভিনন্দন
নিজস্ব প্রতিবেদক
Published : Friday, 24 June, 2022 at 11:16 PM

রাত পোহালেই স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন। ঈদের খুশীর মতো আনন্দ ছড়াবে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষের চোখে-মুখে। রাতের স্বপ্ন ভোরের বাস্তবতা হয়ে ধরা দেবে হাতের নাগালে। খরস্রোতা পদ্মার বুক চিড়ে উঠে আসা সেতুর উদ্বোধন হবে।

শনিবার (২৫) জুনের এ ক্ষণ উপলক্ষে অভিনন্দন জানিয়েছে ভারত সরকার ও দেশটির জনগণ। শুক্রবার (২৫ জুন) ঢাকার ভারতীয় হাই কমিশন থেকে এক বার্তায় এ অভিনন্দন জানানো হয়।

অভিনন্দন বার্তায় উল্লেখ করা হয়, যুগান্তকারী পদ্মা সেতু প্রকল্পের সফল সমাপ্তি ও বাংলাদেশের প্রধানমন্ত্রীর পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ভারতের সরকার ও জনগণ বাংলাদেশের সরকার ও জনগণকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছে।

বহুল প্রতীক্ষিত এ প্রকল্পটির সমাপ্তি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী সিদ্ধান্ত ও দূরদৃষ্টিসম্পন্ন নেতৃত্বের সাক্ষ্য দেয়। এ সাফল্য প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে প্রমাণ করে এবং এতে আমাদের দৃঢ় বিশ্বাস ছিল, যা আমরা অবিচলভাবে সমর্থন করে এসেছি যখন বাংলাদেশ একাই প্রকল্পটি এগিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল।

পদ্মা সেতু শুধু আন্তঃবাংলাদেশ যোগাযোগকেই উন্নত করবে না। এটি ভারত ও বাংলাদেশের মধ্যের সাধারণ অঞ্চলগুলোকে সংযুক্ত করার ক্ষেত্রে দরকারী লজিস্টিকস ও ব্যবসার জন্য প্রয়োজনীয় গতি প্রদান করবে। সেতুটি আমাদের দ্বিপাক্ষিক ও উপ-আঞ্চলিক সংযোগ বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

বাংলাদেশের স্বাধীনতার ৫০তম বার্ষিকীতে পদ্মা সেতু উদ্বোধনের এ তাৎপর্যপূর্ণ উপলক্ষটি ভারতের জনগণ আবারও বাংলাদেশের ভ্রাতৃপ্রতিম জনগণকে অভিনন্দন জানাচ্ছে।

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com