ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ৪ জুলাই ২০২২ ● ২০ আষাঢ় ১৪২৯
ই-পেপার  সোমবার ● ৪ জুলাই ২০২২
শিরোনাম: নারায়ণগঞ্জে কার্টন কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ১৪ ইউনিট       রাস্তার ওপর পশুর হাট বসানো যাবে না        পুলিশের সামনে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা, উত্তপ্ত কক্সবাজার       চলতি মাসে সিলেট-রংপুরে ফের বন্যার সম্ভাবনা        অংশগ্রহণমূলক নির্বাচন প্রত্যাশা ১৪ রাষ্ট্রদূতের        বাংলাদেশের রপ্তানি আয়ের মাইলফলক অর্জন        শাহজালালে যাত্রী দুর্ভোগের সত্যতা পেলেন পররাষ্ট্রমন্ত্রী      
বিভেদ ভুলে বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান শাবনূরের
আনন্দমেলা প্রতিবেদক
Published : Wednesday, 22 June, 2022 at 4:55 PM

শাবনূর

শাবনূর

সুদূর অস্ট্রেলিয়া থেকে বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন ঢালিউডের সর্বাধিক জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি এমন আহ্বান জানান।

‘বন্ধুরা আমি সবার উদ্দেশ্য কিছু কথা বলতে চাই’- এমন শিরোনামে শাবনূরের এই আহ্বান চিরচেনা শিল্পী সমিতিকে ঘিরে সাম্প্রতিক অপ্রীতিকর বিয়কে ইঙ্গিত করেছেন বলে সিনেমা সংশ্লিষ্টগণ মনে করছেন।

শাবনূর লিখেছেন- আমি ইদানীং দেখতে পাচ্ছি, সবার মধ্যে একটি যুদ্ধ চলছে! অথচ এই কথাটি কেউ বুঝতে চাইছেনা যে, একদিন এই পৃথিবী ছেড়ে আমাদের সবাইকেই চলে যেতে হবে! আবার এ কথাও সত্যি যে, আমরা সবাই একে অপরের চেনামুখ!
দিনশেষে আমাদের সকলের চলার পথ একটাই! চলার পথে আমাদের একে  অপরের মুখোমুখি হতে হবে! একে অপরের সুখ-দুঃখে আমাদেরকেই পাশে থাকতে হবে! তাই আমরা এসব যুদ্ধে লিপ্ত না হয়ে, আমাদের রাগ ক্ষোভ পেছনে ফেলে নিজেদেরকে সুন্দর জীবনমুখী করে তুলি!

এই মুহূর্তে দেশে এক ভয়াবহ সংকট চলছে! সিলেটসহ দেশের অন্যান্য অঞ্চল ক্রমাগত বন্যায় প্লাবিত হচ্ছে!
এই দুর্বিষহ পরিস্থিতির কথা চিন্তা করে আমরা নিজ নিজ সামর্থ্য অনুযায়ী  সকল বন্যা-কবলিত অঞ্চলের মানুষের পাশে এসে দাঁড়ায়! দশে মিলে করি কাজ, হারি জিতি নাহি লাজ! 

পরিশেষে শাবনূর ভক্তদের ধন্যবাদ ও ভালোবাসার ইমোজি দিয়ে লিখেন-আশা করি সবাই সবাইকে নিয়ে ভালো থাকবেন! অপরকে ভালো রাখলে আল্লাহও আপনাকে ভালো রাখবে! 🖤🤍

আজকালের খবর/আতে

















সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com