ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ৪ জুলাই ২০২২ ● ২০ আষাঢ় ১৪২৯
ই-পেপার  সোমবার ● ৪ জুলাই ২০২২
শিরোনাম: মেঘনা গ্রুপের কার্টন কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ১৪ ইউনিট       রাস্তার ওপর পশুর হাট বসানো যাবে না        পুলিশের সামনে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা, উত্তপ্ত কক্সবাজার       চলতি মাসে সিলেট-রংপুরে ফের বন্যার সম্ভাবনা        অংশগ্রহণমূলক নির্বাচন প্রত্যাশা ১৪ রাষ্ট্রদূতের        বাংলাদেশের রপ্তানি আয়ের মাইলফলক অর্জন        শাহজালালে যাত্রী দুর্ভোগের সত্যতা পেলেন পররাষ্ট্রমন্ত্রী      
খালিয়াজুরীতে সরকারি ত্রাণ চুরির ঘটনায় ইউপি সচিব ও উদ্যোক্তা আটক
খালিয়াজুরী প্রতিনিধি
Published : Tuesday, 21 June, 2022 at 6:53 PM, Update: 21.06.2022 7:22:31 PM

নেত্রকোনার খালিয়াজুরী উপজেলার মেন্দিপুর ইউনিয়ন পরিষদ থেকে বানভাসি মানুষকে বিতরণের জন্য পরিষদে রক্ষিত ত্রাণসামগ্রী চুরি হয়েছে। চুরি অভিযোগে ইউপি সচিব মো. মুসা মিয়া (৪০) ও তথ্য উদ্যোক্তা মো. নাসিম মিয়াকে (৩০) আটক করা হয়েছে। চুরিকৃত ত্রাণসামগ্রীর মধ্যে ছিল চাল পাঁচ কেজির ৩০টি প্যাকেট এবং ১৬টি প্যাকেটে ছিল ডাল এক কেজি, লবণ এক কেজি, সয়াবিন তেল এক লিটার, চিনি এক কেজি, হলুদ ১০০ গ্রাম, মরিচ ১০০ গ্রাম এবং ধনিয়া ১০০ গ্রাম করে। 

মেন্দিপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. আবু হাকিম এ বিষয়ে বলেন, আমি সোমবার (২০ জুন) রাতে ত্রাণসামগ্রীগুলো মুসা ও নাসিমের তত্ত্বাবধানে রেখে গেলে মঙ্গলবার (২১ জুন) সকালে এসে ত্রাণসামগ্রী কম দেখতে পেয়ে গণনা করি। তিনি জানান, তাৎক্ষণিক ইউএনও মহোদয়কে অবগত করা হলে তিনি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নাসিমের ষ্টুডিও থেকে চুরি করা সামগ্রী উদ্ধার করেন। এ সময় বানবাসি মানুষ অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিলও করে।

খালিয়াজুরী থানার উপ-পরিদর্শক বিপ্লব মোহন্ত জানান, স্থানীয় গ্রামবাসির উপস্থিতিতে চুরি করা ত্রাণসামগ্রী উদ্ধার করে হেফাজতে রাখা হয়েছে। 

ঘটনাস্থলে উপস্থিত হয়ে খালিয়াজুরী উপজেলা নির্বাহী কর্মকর্তা এএইচএম আরিফুল ইসলাম বলেন, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। বানভাসি মানুষের ত্রাণসামগ্রী যারা চুরি করতে চায় তাদের কোনো ধরণের ছাড় দেওয়া হবে না।

আজকালের খবর/আরইউ


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com