শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
দেশবন্ধু ফুড অ্যান্ড বেভারেজের ডিপো মালিকদের মতবিনিময়
অর্থনৈতিক প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ১৮ জুন, ২০২২, ৩:৫৮ PM
দেশের অন্যতম শিল্পগ্রুপ দেশবন্ধু গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান দেশবন্ধু ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের সকল ডিপো মালিকদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (১৭ জুন) নরসিংদীতে কোম্পানির নিজস্ব কারখানায় এ মতবিনিময় সভায় দেশবন্ধু গ্রুপের চেয়ারম্যান গোলাম মোস্তফা ভার্চুয়ালি যোগদান করেন। এ ছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  দেশবন্ধু গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক গোলাম রহমান, পরিচালক (অপারেশন, অ্যাডমিন, এইচআর ও কমপ্লায়েন্স) ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. জাকির হোসেন, দেশবন্ধু ফুড অ্যান্ড বেভারেজের সিওও ইদ্রিসুর রহমান, দেশবন্ধু গ্রুপের ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়ক ফেরদৌস আহমেদসহ প্রতিষ্ঠানের প্রতিষ্ঠানের ব্র্যান্ড ব্যবস্থাপক, এজিএম, এসএম, জিএম-ফ্যাক্টরি ও অন্যান্য কর্মকর্তা। 
অনুষ্ঠানে জানানো হয়, প্রায় তিনশ কোটি টাকা বিনিয়োগে নরসিংদীতে বিশাল আকারে কারখানা গড়ে তুলেছে দেশবন্ধু গ্রুপ। এ কারখানায় এখন পর্যন্ত ১৭টি ব্র্যান্ডের পানীয় উৎপাদন ও বাজারজাত করা হচ্ছে। এসব পানীয়র মধ্যে রয়েছে- এনার্জি ড্রিংক গুরু, দেশবন্ধু কোলা, দেশবন্ধু লেমন, দেশবন্ধু ড্রিংকিং ওয়াটার, দেশবন্ধু জিরা পানি, দেশবন্ধু ম্যাঙ্গো ড্রিংক, দেশবন্ধু লিচি ড্রিংক, কার্বোনেটেড বেভারেজ নিয়ন ইত্যাদি। উল্লেখযোগ্য, দেশবন্ধু ফুড অ্যান্ড বেভারেজের মধ্যে চিপস, বিস্কুট, আটা, সুজি এবং ময়দাসহ প্রক্রিয়াকৃত অসংখ্য খাদ্য পণ্য উৎপাদন হচ্ছে। 

অনুষ্ঠানে কর্মকর্তারা বলেন, দেশবন্ধু গ্রুপ অনেক পুরনো ও প্রতিষ্ঠিত প্রতিষ্ঠান। খুব অল্প সময়েই দেশবাসীর মন জয় করেছে দেশবন্ধু বেভারেজের সব ধরনের পণ্য। কারণ বেভারেজ তৈরিতে যেসব কাঁচামাল ব্যবহৃত হয়, তার সবই বিশ্বের বিভিন্ন দেশ থেকে আমদানি করা হয়। কোনো অবস্থাতেই পণ্যের মানের বিষয়ে ছাড় দেওয়া হয় না। শতভাগ কোয়ালিটি বজায় রেখে নিজস্ব কারখানায় উৎপাদন করা হচ্ছে এসব পণ্য। পণ্যের মানের কারণে অতিদ্রুত দেশবন্ধু বেভারেজ নতুন করে বাজারে এসেই সবার মন জয় করছে। ডিলারদের উদ্দেশে কর্মকর্তা বলেন, ইতোমধ্যে আপনাদের (ডিলার) সহায়তায় আমরা অনেক দূর এগিয়েছি। আপনাদের সার্বিক সহায়তায় এভাবে সামনের দিকে আরো এগিয় যেতে চাই। 

কর্মকর্তারা আরো বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের প্রভাব বাংলাদেশেও পড়েছে। এই ভাইরাসে খাদ্যপণ্যের মধ্যে সব চেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে বেভারেজ বা পানীয় পণ্য। তবে এখন পরিবেশ অনেকটা শান্ত। একইসঙ্গে সারাদেশে ব্যাপক সাড়া ফেলেছে দেশবন্ধু বেভারেজের পণ্য। ক্রেতাদের আস্থা অর্জন করায় নতুন বছরে ব্যাপক প্রস্তুতি নিয়েছে কোম্পানি। ডিপো হোল্ডার, ডিলার ও কোম্পানি একে অপরের ব্যবসায়িক পার্টনার। ডিপো হোল্ডারাই হলো ক্রেতাদের কাছে পণ্য পৌঁছানোর মূল ভুমিকায়। কোম্পানির অগ্রযাত্রায় ডিপো হোল্ডারদের অগ্রণী ভূমিকা প্রত্যাশা করেন।

আজকালের খবর/আরইউ








সর্বশেষ সংবাদ
নান্দাইল পৌর সদরে এক রাতে তিন বাসায় চুরি
শিক্ষাবিদ নূরুল ইসলাম ভাওয়ালরত্নের ইন্তেকাল
নতুন বছরে জঙ্গি মোকাবিলায় প্রস্তুত র‌্যাব: ডিজি
বিএনপি নেতা খন্দকার মাহবুব হোসেন মারা গেছেন
২০২৩ হোক অগ্রযাত্রার আরেকটি বছর: সজীব ওয়াজেদ জয়
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
কাজী নজরুল ইসলাম ও বাংলা গান
এভাবে চলে যেতে নেই
পরীমনির জীবনটা আমার জীবনের মতো: তসলিমা
নোয়াখালীতে একক আয়োজনে একসঙ্গে ১০ জুটির বিয়ে
জামায়াত-শিবিরের নৈরাজ্য মেনে নেবো না: ডিএমপি কমিশনার
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft