ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ৪ জুলাই ২০২২ ● ২০ আষাঢ় ১৪২৯
ই-পেপার  সোমবার ● ৪ জুলাই ২০২২
শিরোনাম: যাত্রী বোঝাই বগি রেখে কমলাপুর ছাড়লো ট্রেন       শাহজালালে দুই উড়োজাহাজের সংঘর্ষ       ভারতের হিমাচলে বাস দুর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত ১৬        মেঘনা গ্রুপের কার্টন কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ১৪ ইউনিট       রাস্তার ওপর পশুর হাট বসানো যাবে না        পুলিশের সামনে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা, উত্তপ্ত কক্সবাজার       চলতি মাসে সিলেট-রংপুরে ফের বন্যার সম্ভাবনা       
দশমিনায় পিআইওর বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা
মো. জায়েদ হোসেন, দশমিনা
Published : Tuesday, 14 June, 2022 at 8:58 PM

দশমিনা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. রবিউল হোসেনের বিচার ও প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছেন শিক্ষকরা। 

আজ মঙ্গলবার বিকেলে সিকদাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের সামনে দশমিনা-পটুয়াখালী সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। 

বেতাগী সানকিপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণের ব্যানারে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ শাহ আলম, ১নম্বর ওয়ার্ডের মেম্বার অসীম মেলকার, কেন্দ্রীয় কৃষকলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাড. বদরুল হক বাদল,উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি কাজী আনোয়ার হোসেন। মানববন্ধন ও প্রতিবাদ সভায় জনপ্রতিনিধি, শিক্ষক, রাজনৈতিক নেতাকর্মীসহ পাচ শতাধিক মানুষ উপস্থিত ছিলেন। 

বক্তারা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. রবিউল হোসেনের কঠোর বিচার ও প্রত্যাহারের দাবি জানিয়ে বলেন, পিআইওকে প্রত্যাহার করা না হলে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে। 

উল্লেক্ষ্য, রবিবার একটি সড়কের দুর্নীতি অনিয়মের অভিযোগ করতে এসে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. রবিউল হোসেনের হামলার শিকার হয়ে রক্তাক্ত জখম হন সিকদাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জহিরুল আলম।

আজকালের খবর/একে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com