ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ৪ জুলাই ২০২২ ● ২০ আষাঢ় ১৪২৯
ই-পেপার  সোমবার ● ৪ জুলাই ২০২২
শিরোনাম: টিকিট কালোবাজারি নিয়ে যা বললেন স্টেশন ম্যানেজার       যাত্রী বোঝাই বগি রেখে কমলাপুর ছাড়লো ট্রেন       শাহজালালে দুই উড়োজাহাজের সংঘর্ষ       ভারতের হিমাচলে বাস দুর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত ১৬        মেঘনা গ্রুপের কার্টন কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ১৪ ইউনিট       রাস্তার ওপর পশুর হাট বসানো যাবে না        পুলিশের সামনে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা, উত্তপ্ত কক্সবাজার      
হজে যাবেন মুশফিক, যাচ্ছেন না ওয়েস্ট ইন্ডিজ সফরে
নিজস্ব প্রতিবেদক
Published : Saturday, 21 May, 2022 at 11:41 AM, Update: 21.05.2022 11:58:34 AM

আগামী মাস থেকে শুরু হতে যাওয়া ওয়েস্ট ইন্ডিজ সফরে যাচ্ছেন না বাংলাদেশ দলের অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিম। এই সময়টায় সৌদি আরবে পবিত্র হজ পালন করতে যাবেন তিনি। তার ছুটির আবেদন মঞ্জুর করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ক্রিকেটভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকবাজকে এ খবর নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের শীর্ষস্থানীয় পরিচালক ও টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন।

চলতি বছরের হজ অনুষ্ঠিত হবে আগামী ৭ থেকে ১২ জুলাই। সেই হজ পালনের জন্য উইন্ডিজ সফর থেকে ছুটি চেয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছে চিঠি দিয়েছেন মুশফিক। বোর্ডের পক্ষ থেকে মুশফিকের ছুটির আবেদন মঞ্জুরও করা হয়েছে বলে জানিয়েছে বিসিবির একটি সূত্র।

মুশফিকও না থাকলেও ক্যারিবীয় সফরের টেস্ট সিরিজে বড় ধাক্কাই খাবে বাংলাদেশ। এরই মধ্যে ইনজুরির কারণে টেস্ট থেকে ছিটকে গেছেন তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও নাঈম হাসান।

এবার এ তালিকায় মুশফিকের নামও যোগ হলো। আগামী ৬ জুন এ সফরের উদ্দেশে বাংলাদেশ দলের ঢাকা ছাড়ার কথা রয়েছে। যেখানে দুই টেস্ট, তিন টি-টোয়েন্টি ও তিন ওয়ানডে খেলবে টাইগাররা।

যদিও উইন্ডিজ সফরের সূচি এখনো চূড়ান্ত হয়নি। তবে প্রাথমিক সূচি অনুসারে টেস্ট সিরিজ দিয়ে শুরু হবে দুই দলের লড়াই। আগামী ১৬ ও ২৪ জুন টেস্ট দুটো হবে যথাক্রমে ডমিনিকা আর সেন্ট লুসিয়ায়।

টেস্টের পর হবে টি-টোয়েন্টি সিরিজ। ২, ৩ ও ৭ জুলাই অনুষ্ঠিত হবে ম্যাচ তিনটি। প্রথম দুই ম্যাচ হবে ডমিনিকায়, শেষ ম্যাচ হবে গায়ানায়। সেখানেই আগামী ১০, ১৩ ও ১৬ জুলাই তিন ওয়ানডে দিয়ে শেষ হবে বাংলাদেশ দলের উইন্ডিজ সফর।

আজকালের খবর/এসএইচ


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com