ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ৪ জুলাই ২০২২ ● ২০ আষাঢ় ১৪২৯
ই-পেপার  সোমবার ● ৪ জুলাই ২০২২
শিরোনাম: ভারতের হিমাচলে বাস দুর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত ১৬        মেঘনা গ্রুপের কার্টন কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ১৪ ইউনিট       রাস্তার ওপর পশুর হাট বসানো যাবে না        পুলিশের সামনে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা, উত্তপ্ত কক্সবাজার       চলতি মাসে সিলেট-রংপুরে ফের বন্যার সম্ভাবনা        অংশগ্রহণমূলক নির্বাচন প্রত্যাশা ১৪ রাষ্ট্রদূতের        বাংলাদেশের রপ্তানি আয়ের মাইলফলক অর্জন       
দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় স্পোর্টস কমপ্লেক্স হচ্ছে বসুন্ধরায়
নিজস্ব প্রতিবেদক
Published : Saturday, 21 May, 2022 at 12:34 AM

দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় স্পোর্টস কমপ্লেক্স বানাচ্ছে বসুন্ধরা গ্রুপ। শুক্রবার (২০ মে) সন্ধ্যায় শেখ জামাল ধানমন্ডি ক্লাবের ডিপিএল শিরোপা উদযাপন অনুষ্ঠানে এই কথা জানান বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান।

তিনি বলেন, আমরা দক্ষিণ এশিয়ার মধ্যে সবচেয়ে বড় স্পোর্টস কমপ্লেক্স বানাচ্ছি। ক্রিকেট, ফুটবল ও হকি মাঠ থাকবে এখানে। সম্ভাব্য সব খেলাই খেলা যাবে। আমার মনে হয় বাংলাদেশ এই কমপ্লেক্সটা নিয়ে আগামী দিনে গর্ব করতে পারবে। আমার পরিবার ক্রীড়া বান্ধব। আমরা অনেক বছর ধরে অনেক খেলায় যুক্ত আছি। 

বসুন্ধরা গ্রপের পৃষ্ঠপোষকতায় চলা ক্লাব শেখ জামাল ধানমন্ডি ক্লাব প্রথমবারের মতো ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) শিরোপা জিতেছে। ক্লাবটির তারকা ক্রিকেটার নুরুল হাসান সোহানের জন্য ২৫ লাখ ও বাকি ক্রিকেটারদের জন্য পাঁচ লাখ টাকা পুরস্কার ঘোষণা করেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান।

এ সময় তিনি বলেন, যেদিন শেখ জামাল চ্যাম্পিয়ন হয় ওই দিনটা তার জন্মদিন ছিল। যখন দুর্জয়ের দল পাকিস্তানকে হারিয়েছিল সেটা ছিল চমক, কিন্তু এখন কোনো কিছুই চমকে দেয় না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিসিবি সভাপতির নেতৃত্ব খেলাটাকে নতুন উচ্চতায় নিয়ে গেছে। 

আমার মনে হয় শেখ হাসিনা নিজেই সবচেয়ে বড় অনুপ্রেরণা। তার নেতৃত্বে দেশের প্রতিটা খেলাই নতুন উচ্চতায় পৌঁছেছে। আমি বিসিবি সভাপতির ডেডিকেশন দেখেও মুগ্ধ। 

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবও দারুণ স্পোর্টসম্যান ছিলেন। তিনি ক্রিকেট, ফুটবল ও অন্য খেলাও খেলতেন। আমাদের তরুণদের যুক্ত করতে হবে খেলায়। আমার মনে হয় এখনকার ক্রিকেটারদের এটা দায়িত্ব তাদের গড়ে তোলা। 

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com