ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ৪ জুলাই ২০২২ ● ২০ আষাঢ় ১৪২৯
ই-পেপার  সোমবার ● ৪ জুলাই ২০২২
শিরোনাম: টিকিট কালোবাজারি নিয়ে যা বললেন স্টেশন ম্যানেজার       যাত্রী বোঝাই বগি রেখে কমলাপুর ছাড়লো ট্রেন       শাহজালালে দুই উড়োজাহাজের সংঘর্ষ       ভারতের হিমাচলে বাস দুর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত ১৬        মেঘনা গ্রুপের কার্টন কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ১৪ ইউনিট       রাস্তার ওপর পশুর হাট বসানো যাবে না        পুলিশের সামনে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা, উত্তপ্ত কক্সবাজার      
দুর্ভোগ থেকে মুক্তি পাচ্ছেন জামপুর ইউপির সাত গ্রামবাসী
মো. আকাশ মিয়া, সোনারগাঁ
Published : Friday, 20 May, 2022 at 9:05 PM

দীর্ঘ দিনও পাকা রাস্তা ছিল না নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার জামপুর উটমা হতে মাঝের চর এলাকায়। অবশেষে নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার অক্লান্ত পরিশ্রম ও চেষ্টায় পাকা রাস্তার দেখা পেল উটমা হতে মাঝের চরবাসী। খুশিতে আত্মহারা এলাকাবাসী তাড়াহুড়া না করে গুরুত্ব দিয়ে কাজ করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

জানা গেছে, জিডিপি-৩ আওতায় ২কোটি ৯৯ লাখ টাকা ব্যয়ে ১০ ফুট প্রস্থে ও প্রায় ৪ কিলোমিটার লম্বায় রাস্তাটির কাজের মধ্যে মেকাডোম হয়েছে ১.৫ কিলোমিটার ও এসএস প্রায় ২ কিলোমিটার, বাকি জায়গায় গাইড ওয়াল না থাকায় কাজের বিঘ্ন ঘটছে ঘটছে তাই এলাকাবাসীর জোর দাবি জানাচ্ছে গুরুত্ব সহকারে গাইডওয়াল সংযুক্ত করে রাস্তার পিচ ঢালাইয়ের কাজ শেষ করার জন্য ।

এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা যায়, মাটির রাস্তার কারণে বর্ষা মৌসুমে এলকার শিশুদের স্কুল-কলেজে যাতায়াত, মাঠ থেকে ফসল আনা-নেওয়া, বাজারজাত করা, ব্যবসা-বাণিজ্য পরিচালনায় এলাকাবাসী ভোগান্তির শিকার হতো। এমপি খোকার অক্লান্ত পরিশ্রমে আজ আমরা রাস্তাটি পেতে যাচ্ছি, রাস্তাটি পাকা হলে দীর্ঘদিনের কষ্ট লাঘব হবে। তারা বলেন রাস্তা সংস্কারের আমরা সত্যিই খুশি খুবই সুন্দর ভাবে রাস্তা সংস্কার হচ্ছে তবে আমাদের একটি দাবি যেন রাস্তাটি একটু সময় নিয়ে কাজ করেন।

একে
 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com