ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ৪ জুলাই ২০২২ ● ২০ আষাঢ় ১৪২৯
ই-পেপার  সোমবার ● ৪ জুলাই ২০২২
শিরোনাম: শাহজালালে দুই উড়োজাহাজের সংঘর্ষ       ভারতের হিমাচলে বাস দুর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত ১৬        মেঘনা গ্রুপের কার্টন কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ১৪ ইউনিট       রাস্তার ওপর পশুর হাট বসানো যাবে না        পুলিশের সামনে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা, উত্তপ্ত কক্সবাজার       চলতি মাসে সিলেট-রংপুরে ফের বন্যার সম্ভাবনা        অংশগ্রহণমূলক নির্বাচন প্রত্যাশা ১৪ রাষ্ট্রদূতের       
রাজধানীতে বাস থেকে নামতে গিয়ে এক ব্যক্তির মৃত্যু
নিজস্ব প্রতিবেদক
Published : Friday, 20 May, 2022 at 9:01 PM

রাজধানীর যাত্রাবাড়ীর কুতুবখালী এলাকায় বাস থেকে নামার সময় ওই বাসের ধাক্কায় আব্দুল মতিন (৬৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

শুক্রবার (২০ মে) সন্ধ্যা ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
 
গুরুতর আহত অবস্থায় আব্দুল মতিনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক সাড়ে ৭টায় মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আব্দুল মতিন সন্ধ্যায় কুতুবখালী ইনকামিং পকেটগেটে ‘মদিনার পথে’ নামের একটি যাত্রীবাহী বাস থেকে নামছিলেন। নামার সময় বাসের গতির সঙ্গে শরীরের ভারসাম্য রক্ষা করতে না পেরে ওই বাসের ধাক্কায় রাস্তায় পড়ে গুরুতর আহত হন তিনি। পথচারীদের সহযোগিতায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

ওসি জানান, ঘটনার পরপরই গাড়িটি জব্দ করা হয়েছে এবং এর চালককে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

এদিকে নিহতের পরিচিত আরিফ হোসেন জানান, কুমিল্লার মেঘনায় বাড়ি আব্দুল মতিনের। যাত্রাবাড়ী কুদুবখালী এলাকাতে পরিবার নিয়ে থাকেন। দুই সন্তানের জনক তিনি। যাত্রাবাড়ী বউবাজার এলাকা একটি লেদ মেশিন কারখানায় কাজ করতেন।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির প্রধান (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com