ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ৪ জুলাই ২০২২ ● ২০ আষাঢ় ১৪২৯
ই-পেপার  সোমবার ● ৪ জুলাই ২০২২
শিরোনাম: ভারতের হিমাচলে বাস দুর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত ১৬        মেঘনা গ্রুপের কার্টন কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ১৪ ইউনিট       রাস্তার ওপর পশুর হাট বসানো যাবে না        পুলিশের সামনে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা, উত্তপ্ত কক্সবাজার       চলতি মাসে সিলেট-রংপুরে ফের বন্যার সম্ভাবনা        অংশগ্রহণমূলক নির্বাচন প্রত্যাশা ১৪ রাষ্ট্রদূতের        বাংলাদেশের রপ্তানি আয়ের মাইলফলক অর্জন       
শিক্ষক নিয়োগ পরীক্ষা দেওয়া হলোনা ফাতেমা-আব্দুল্লাহ
চাঁদপুর প্রতিনিধি
Published : Friday, 20 May, 2022 at 12:52 PM

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে বালুবাহী ট্রাক-সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার্থী নিহত হয়েছেন। এছাড়া অটোরিকশার আরও দুই যাত্রী আহত হন।

শুক্রবার (২০ মে) সকাল সাড়ে ৯টার দিকে আঞ্চলিক সড়কের ঘোষেরহাটে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, হাজীগঞ্জ উপজেলার মাহবুবুল আলমের মেয়ে ফাতেমা আলম (২৪) ও একই উপজেলার ৪ নম্বর কালচোঁ ইউনিয়নের হোসেন পাটওয়ারীর ছেলে মো. আব্দুল্লাহ (২৫)।

দুর্ঘটনায় নিহত ও আহত সবাই অটোরিকশার যাত্রী ছিলেন। আর ঘটনার পর ট্রাক ও অটোরিকশার চালক পালিয়েছেন।

স্থানীয় বাসিন্দা গাজী মো. মহসীন বলেন, সিএনজি চালিত অটোরিকশা হাজীগঞ্জ থেকে চাঁদপুরের দিকে যাচ্ছিল। আর বালুবাহী ট্রাকটি বিপরীত দিকে যাওয়ার সময় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ফাতেমার মৃত্যু হয় এবং আব্দুল্লাহকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত দুজন চাঁদপুর শহরের আল-আমিন একাডেমি স্কুল এণ্ড কলেজ পরীক্ষা কেন্দ্রে আসাছিলেন।

তিনি আরও বলেন, সংবাদ পেয়ে ঘটানস্থলে চাঁদপুর মডেল থানা পুলিশ এসেছে। নিহত ফাতেমার মরদেহ থানায় নিয়ে যাওয়া হয়েছে। দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া ট্রাক ও অটোরিকশা ঘটনাস্থলে আছে। তবে চালকরা পলাতক রয়েছেন। আহত অপর দুই যাত্রী হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছেন।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। দুই চালক পলাতক রয়েছেন। দুর্ঘটনায় কবলিত অটোরিকশা এবং ট্রাক জব্দ করে থানায় নিয়ে আসা হবে। বিষয়টি তদন্ত করে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com