ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ৪ জুলাই ২০২২ ● ২০ আষাঢ় ১৪২৯
ই-পেপার  সোমবার ● ৪ জুলাই ২০২২
শিরোনাম: মেঘনা গ্রুপের কার্টন কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ১৪ ইউনিট       রাস্তার ওপর পশুর হাট বসানো যাবে না        পুলিশের সামনে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা, উত্তপ্ত কক্সবাজার       চলতি মাসে সিলেট-রংপুরে ফের বন্যার সম্ভাবনা        অংশগ্রহণমূলক নির্বাচন প্রত্যাশা ১৪ রাষ্ট্রদূতের        বাংলাদেশের রপ্তানি আয়ের মাইলফলক অর্জন        শাহজালালে যাত্রী দুর্ভোগের সত্যতা পেলেন পররাষ্ট্রমন্ত্রী      
গানে নিয়মিত হচ্ছেন সাবরিনা সাবা
আনন্দমেলা প্রতিবেদক
Published : Thursday, 19 May, 2022 at 6:58 PM

সাবরিনা সাবা

সাবরিনা সাবা

নিয়মিতই নতুন গান প্রকাশ করছেন এ প্রজন্মের জনপ্রিয় গায়িকা সাবরিনা সাবা। তবে মাঝে নতুন গানে ছিলেন না শ্রোতাপ্রিয় এই গায়িকা। নতুন খবর হচ্ছে ফের গানে নিয়মিত হচ্ছেন সাবা। দেশ টিভির প্রিয়জনের গান অনুষ্ঠানের মাধ্যমে সরাসরি গাইবেন তিনি। আজ বিকেল ৩টায় এই লাইভ অনুষ্ঠানে নিজের মৌলিত গান গাইবেন বলে জানান সাবা।
ফেরা প্রসঙ্গে সাবরিনা সাবা বলেন, আমি সরাসরি গানের অনুষ্ঠানে গাইতে সবসময় স্বাচ্ছন্দ্যবোধ করি। কারণ একজন শিল্পীর যোগ্যতা প্রমাণের আসল জায়গা সরাসরি গানের অনুষ্ঠানগুলো। লাইভে নিজের গাওয়া জনপ্রিয় কয়েকটি মৌলিক গান গাইবো। সেই সঙ্গে সিনেমা ও আধুনিক গান শোনাবো। আমার বিশ্বাস শ্রোতাদের ভালো কিছু সময় উপহার দিতে পারব।
যোগ করে তিনি বলেন, সামনে বেশ কয়েকটি নতুন গান আসবে। এরই মধ্যে নিজের একক কিছু গানের মিউজিক ভিডিও নির্মিত হয়েছে। বছরের শেষ দিকে ধারাবাহিকভাবে গানগুলো প্রকাশ করব। এছাড়া আগামী ২৪ মে নতুন একটি ডুয়েট গানে কণ্ঠ দেব। আসছে ঈদেও নতুন গান প্রকাশ হবে।
মাঝে সাবাকে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র পরিচালনায় দেখা গেছে। মূলত শখের বসেই পরিচালনায় নাম লেখান বলে জানান তিনি। তবে আপাতত নির্মাণ নিয়ে ভাবছেন না তিনি। গানেই পুরোপুরি মনোযোগ রাখতে চান গায়িকা।
এ প্রসঙ্গে সাবা বলেন, আমি পেশাদার একজন শিল্পী। তবে শখের বসে পরিচালনায় নাম লেখাই। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র পরিচালনার পর নাটকে অভিনয়ে প্রস্তাব পাই। ভালো গল্প ও চরিত্র পছন্দ হলে আগামী দিনে নাটকে দেখা যাবে।
‘মার্কস অলরাউন্ডার-২০১০’ প্রতিযোগিতায় চতুর্থ হয়েছিলেন কণ্ঠশিল্পী সাবরিনা সাবা। তারপর থেকে পরিচিতি পেয়েছেন কণ্ঠশিল্পী হিসেবে। বিশেষ করে আসিফের সঙ্গে দ্বৈত কণ্ঠে ‘পৃথিবী অনেক বড়’ গান দিয়ে আলোচনায় আসেন তিনি। এরপর থেকে ধারাবাহিকভাবে একক মৌলিক গান গান প্রকাশ করে আসছেন এই গায়িকা। গাওয়ার পাশাপাশি কথা-সুরও করেন তিনি।
এ পর্যন্ত সাবরিনা সাবার ২০টিরও বেশি মিক্সড অ্যালবাম এবং একাধিক মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে। তবে শুধু গান নয়; উপস্থাপনা, নাচ, ছবি আঁকা, আবৃত্তি, অভিনয় সবকিছুতেই রয়েছে তার সমান দক্ষতা। বর্তমানে সাবা নর্থ সাউথ ইউনিভার্সিটিতে ইংরেজিতে পড়ছেন।

আজকালের খবর/আতে



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com