ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ৪ জুলাই ২০২২ ● ২০ আষাঢ় ১৪২৯
ই-পেপার  সোমবার ● ৪ জুলাই ২০২২
শিরোনাম: ভারতের হিমাচলে বাস দুর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত ১৬        মেঘনা গ্রুপের কার্টন কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ১৪ ইউনিট       রাস্তার ওপর পশুর হাট বসানো যাবে না        পুলিশের সামনে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা, উত্তপ্ত কক্সবাজার       চলতি মাসে সিলেট-রংপুরে ফের বন্যার সম্ভাবনা        অংশগ্রহণমূলক নির্বাচন প্রত্যাশা ১৪ রাষ্ট্রদূতের        বাংলাদেশের রপ্তানি আয়ের মাইলফলক অর্জন       
মানিকগঞ্জে হত্যার দায়ে দুজনের মৃত্যুদণ্ড, চারজনের যাবজ্জীবন
মানিকগঞ্জ প্রতিনিধি
Published : Tuesday, 17 May, 2022 at 5:26 PM

মানিকগঞ্জের ঘিওরে চালককে হত্যা করে প্রাইভেটকার ছিনতাই মামলায় দুই আসামির মৃত্যুদণ্ড এবং চারজনের যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। এ সময় ফাঁসির আসামিদের প্রত্যেককে ৫০ হাজার টাকা এবং যাবজ্জীবন দণ্ডপ্রাপ্তদের ১০ হাজার করে অর্থদণ্ড করা হয়।

মঙ্গলবার  (১৭ মে) অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক উৎপল ভট্টাচার্য এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় তিন আসামি আদালতে উপস্থিত ছিলেন।

রাষ্ট্রপক্ষের অতিরিক্ত আইনজীবী (এপিপি) রঞ্জন বসাক রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃত্যুদণ্ড পাওয়া আসামিরা হলেন- ওমর হোসেন সাইফুল, আরিফুজ্জামান সজীব।

যাবজ্জীবন পেয়েছেন আব্দুল্লাহ আল মামুন, ফরহাদ হোসেন, মোহাম্মদ আলী সীমান্ত ও আজিম খান। এর মধ্যে সাইফুল, সজীব, সীমান্ত পলাতক। আসামিদের সবার বাড়ি টাঙ্গাইলের নাগরপুরে।

মামলার এজাহারে জানা যায়, ২০১১ সালের ২৮ জানুয়ারি রাত সাড়ে ১০টার দিকে বানিয়াজুরী-ঢাকা মহাসড়কের কুসন্ডা এলাকায় ভাড়ায় প্রাইভেটকার চালায় জাহাঙ্গীর আলম। হত্যা করে লাশ ফেলে প্রাইভেটকার নিয়ে পালিয়ে যায় দুর্বত্তরা।

পুলিশ খবর পেয়ে মরদহে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়। পুলিশ ২৯ জানুয়ারি অজ্ঞাত করে একটি মামলা দায়ের করেন।  পরে র‌্যাব-৬ যশোর থেকে তথ্য-প্রযুক্তির মাধ্যমে মো. ওমর হোসেন ও মো. আরিফুজ্জামানসহ পাঁচ আসামিকে গ্রেফতার করে। তাদের দেয়া স্বীকারোক্তির মাধ্যমে আরও একজনকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে প্রাইভেটকার উদ্ধার করা হয়।

পুলিশ ২০১২ সালের ২৬ ফেব্রুয়ারি ছয়জনকে আসামি করে চাজর্শিট দাখিল করেন। আদালত ১৬ সাক্ষীর সাক্ষ্যগ্রহণের পর তিনজন আসমি উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

আজকালের খবর/এসএইচ


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com