ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৯ মে ২০২২ ● ৫ জ্যৈষ্ঠ ১৪২৯
ই-পেপার  বৃহস্পতিবার ● ১৯ মে ২০২২
শিরোনাম: খালিয়াজুরীতে বজ্রপাতে দু'জনের মৃত্যু       ধান বোঝাই ট্রাক উল্টে ৩ শ্রমিক নিহত       চেয়ারম্যানের ছেলেকে কুপিয়ে হত্যার পর যুবকের আত্মহত্যা       বাংলাদেশের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়তে চায় যুক্তরাষ্ট্র: পিটার হাস       বিশ্বকাপের কাজে বাংলাদেশ থেকে কর্মী নিতে আগ্রহী কাতার       সিলেটে বন্যার পানি বাড়ছে, আতঙ্কে বানভাসি মানুষ        হজযাত্রী নিবন্ধনের সময় বেড়ে ২২ মে পর্যন্ত      
দিল্লিতে অগ্নিকাণ্ডের ঘটনায় গ্রেফতার ২
আন্তর্জাতিক ডেস্ক
Published : Saturday, 14 May, 2022 at 2:03 PM

ভারতের পশ্চিম দিল্লির মুন্ডকা মেট্রো স্টেশনের কাছে বাণিজ্যিক ভবনে অগ্নিকাণ্ডে ২৭ জনের মৃত্যুর ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় ভবনটিতে আগুন লাগার পর ফায়ার সার্ভিসের ২০টি ইউনিট তা নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় আরও অন্তত ১২ জন আহত হয়েছেন। উদ্ধার করা হয়েছে অন্তত ৫০ জনকে। তবে এখনও বেশ কয়েক জন নিখোঁজ রয়েছেন।

পুলিশ এখন পর্যন্ত হতাহতদের পরিচয় প্রকাশ করেনি। আহতদের সঞ্জয় গান্ধী হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানিয়েছে, আগামী কয়েক ঘণ্টার মধ্যে তল্লাশি অভিযান শেষ হবে বলে আশা করা হচ্ছে।

অগ্নিকাণ্ডে আটকে পড়াদের উদ্ধারে ক্রেন মোতায়েন করে দিল্লি ফায়ার সার্ভিস। তবে পুরো ভবনটি ধোয়ায় পূর্ণ হয়ে গেলে কেউ কেউ নিজেকে রক্ষায় জানালা দিয়ে লাফিয়ে পড়ে।

ভবনটির নিচ তলায় অগ্নিকাণ্ড শুরু হয়। সেখানে সিসিটিভি ক্যামেরা এবং রাউটার উৎপাদন কারখানা ছিল বলে জানিয়েছেন ডেপুটি পুলিশ কমিশনার সমির শর্মা।

কোম্পানিটির দুই মালিক হরিশ গোয়েল এবং বরুণ গোয়েলকে আটক করেছে পুলিশ। নিহতদের মধ্যে তাদের বাবা অমরনাথ গোয়েলও রয়েছেন। ভবন মালিক হিসেবে মনিশ লাকরাকে শনাক্ত করা হয়েছে। তার কাছে দমকল বিভাগের নিরাপত্তা ছাড়পত্র ছিল না বলে জানা গেছে। ভবনের মালিক এখনও পলাতক বলে জানিয়েছে পুলিশ।

প্রাথমিক অনুসন্ধানে দেখা গেছে অগ্নিকাণ্ডের সময় ভবনটির দ্বিতীয় তলায় একটি মোটিভেশনাল স্পিচের  আয়োজন চলছিল। অনেকেই সেখানে উপস্থিত ছিলেন। ফলে বেশিরভাগ হতাহতের ঘটনা সেখানেই ঘটেছে। সূত্র: এনডিটিভি

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com