ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৯ মে ২০২২ ● ৫ জ্যৈষ্ঠ ১৪২৯
ই-পেপার  বৃহস্পতিবার ● ১৯ মে ২০২২
শিরোনাম: খালিয়াজুরীতে বজ্রপাতে দু'জনের মৃত্যু       ধান বোঝাই ট্রাক উল্টে ৩ শ্রমিক নিহত       চেয়ারম্যানের ছেলেকে কুপিয়ে হত্যার পর যুবকের আত্মহত্যা       বাংলাদেশের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়তে চায় যুক্তরাষ্ট্র: পিটার হাস       বিশ্বকাপের কাজে বাংলাদেশ থেকে কর্মী নিতে আগ্রহী কাতার       সিলেটে বন্যার পানি বাড়ছে, আতঙ্কে বানভাসি মানুষ        হজযাত্রী নিবন্ধনের সময় বেড়ে ২২ মে পর্যন্ত      
স্বাস্থ্যসেবা নিশ্চিতে নার্সদের অধিকার সংরক্ষণের দাবি
গাজীপুর প্রতিনিধি
Published : Thursday, 12 May, 2022 at 9:31 PM, Update: 12.05.2022 11:41:36 PM

স্বাস্থ্য ব্যবস্থাপনায় শক্তিশালী নার্স নেতৃত্বের বিকল্প নেই- বিশ্ব স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে নার্সিং খাতে বিনিয়োগ বাড়ান ও নার্সদের অধিকার সংরক্ষণ করুন এই প্রতিপাদ্য নিয়ে আন্তর্জাতিক নার্স দিবস উপলক্ষে গাজীপুরে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার সকালে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে র‌্যালি ও সভা হয়। র‌্যালিটি উদ্বোধন করেন হাসপাতালের সেবা তত্ত্বাবধায়ক হালিমা বেগম। 

এতে প্রধান অতিথি শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যালের তপন কান্তি সরকার, বিশেষ অতিথি ছিলেন শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যালের অধ্যক্ষ আব্দুল কাদের, হাসপাতালের সহকারী পরিচালক ডা মো. শাহীন। এ সময়  উপস্থিত ছিলেন নার্সিং সুপারভাইজার বেবি পাল, হাসনা হেনা, রোকেয়া আক্তার, মফিজ, সিনিয়র নার্স, হাবিবুর রহমান, রোকসানা, সাইফুল ইসলাম, দেলোয়ার হোসেন প্রমুখ।

হাসপাতালের হল রুমে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তারা বলেন, নার্সিং এমন একটি পেশা যা সাধারণ জনগণের স্বাস্থ্য পরিচর্যা ও স্বাস্থ্য সচেতনতামূলক কর্মকাণ্ডে সম্পৃক্ত। সাধারণত নারীরাই নার্সিং পেশায় বেশি জড়িত থাকেন। এখন পুুুরুষরাও এ পেশায় যুুুুক্ত হচ্ছেন। এ সময়  বক্তারা স্বাস্থ্যসেবা নিশ্চিতে নার্সিং খাতে বিনিয়োগ বৃদ্ধি ও নার্সদের অধিকার সংরক্ষণের দাবি জানান। 

একে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobo[email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com