ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৯ মে ২০২২ ● ৫ জ্যৈষ্ঠ ১৪২৯
ই-পেপার  বৃহস্পতিবার ● ১৯ মে ২০২২
শিরোনাম: খালিয়াজুরীতে বজ্রপাতে দু'জনের মৃত্যু       ধান বোঝাই ট্রাক উল্টে ৩ শ্রমিক নিহত       চেয়ারম্যানের ছেলেকে কুপিয়ে হত্যার পর যুবকের আত্মহত্যা       বাংলাদেশের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়তে চায় যুক্তরাষ্ট্র: পিটার হাস       বিশ্বকাপের কাজে বাংলাদেশ থেকে কর্মী নিতে আগ্রহী কাতার       সিলেটে বন্যার পানি বাড়ছে, আতঙ্কে বানভাসি মানুষ        হজযাত্রী নিবন্ধনের সময় বেড়ে ২২ মে পর্যন্ত      
বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট ম্যাচের সর্বনিম্ন টিকিটের মূল্য ৫০ টাকা
স্পোর্টস ডেস্ক
Published : Thursday, 12 May, 2022 at 4:37 PM, Update: 12.05.2022 5:02:15 PM

বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট সিরিজের প্রথম টেস্ট শুরু হবে আগামী ১৫ মে। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামকে প্রথম টেস্টের ভেন্যু হিসেবে নির্ধারণ করা হয়েছে। দ্বিতীয় ও শেষ টেস্ট মিরপুর শেরবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে আগামী ২৩ মে। দুই টেস্টের জন্যই টিকিটের সর্বনিম্ন মূল্য রাখা হয়েছে ৫০ টাকা।

এদিকে করোনা উত্তরকালে সুখবর দিয়েছে বিসিবি। গ্যালারিতে পরিপূর্ণ দর্শক নিয়ে আয়োজিত হতে যাচ্ছে এই সিরিজ।

মিরপুরে আজ বৃহস্পতিবার (১২ মে) সিরিজের টাইটেল স্পন্সরের নাম ঘোষণার মুহূর্তে এ সুখবর দেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু। তবে কোভিড প্রটোকল অনুযায়ী এই সিরিজেও মাঠে প্রবেশকালে নিয়ে আসতে হবে ভ্যাকসিন কার্ড।

তিনি জানান, চট্টগ্রাম স্টেডিয়ামে টেস্ট ম্যাচ দেখতে গ্র্যান্ড স্ট্যান্ড ৫০০, রুফটপ ৫০০, ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ৩০০, ক্লাব হাউজ ২০০, ইস্টার্ন স্ট্যান্ড ১০০ ও ওয়েস্টার্ন স্ট্যান্ডে ৫০ টাকা লাগবে।

আগামী ২৩ মে সিরিজের দ্বিতীয় ম্যাচটি হবে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। সেখানে টিকিটের মূল্য রাখা হয়েছে, গ্র্যান্ড স্ট্যান্ড ৫০০, ভিআইপি ৩০০, শহীদ মোস্তাক ও শহীদ জুয়েল স্ট্যান্ড ২০০, নর্দার্ন স্ট্যান্ড ও সাউদার্ন স্ট্যান্ড ১০০, ইস্টার্ন স্ট্যান্ড ৫০ টাকা।

গত কয়েক বছর ধরে অনলাইনে টিকিট বিক্রি হচ্ছে না। এই সত্ত্ব পাওয়া প্রতিষ্ঠানের সঙ্গে ২০১৯ সালে চুক্তি শেষ হয়ে যায় বিসিবির। এরপর করোনার কারণে নতুন চুক্তি হয়নি। তবে নতুন করে চুক্তির পর শিগগিরই আবার অনলাইনে টিকিট বিক্রি শুরু হবে বলে জানিয়েছেন টিটু।


আজকালের খবর/এসএইচ


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com