ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৯ মে ২০২২ ● ৫ জ্যৈষ্ঠ ১৪২৯
ই-পেপার  বৃহস্পতিবার ● ১৯ মে ২০২২
শিরোনাম: খালিয়াজুরীতে বজ্রপাতে দু'জনের মৃত্যু       ধান বোঝাই ট্রাক উল্টে ৩ শ্রমিক নিহত       চেয়ারম্যানের ছেলেকে কুপিয়ে হত্যার পর যুবকের আত্মহত্যা       বাংলাদেশের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়তে চায় যুক্তরাষ্ট্র: পিটার হাস       বিশ্বকাপের কাজে বাংলাদেশ থেকে কর্মী নিতে আগ্রহী কাতার       সিলেটে বন্যার পানি বাড়ছে, আতঙ্কে বানভাসি মানুষ        হজযাত্রী নিবন্ধনের সময় বেড়ে ২২ মে পর্যন্ত      
‘ফরিদপুরের অনেক আওয়ামী লীগ নেতা কোটি কোটি টাকা পাচার করেছেন’
ফরিদপুর প্রতিনিধি
Published : Thursday, 12 May, 2022 at 3:32 PM

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পদ্মা সেতু উদ্বোধন হলে ফরিদপুরসহ দক্ষিণাঞ্চলের অর্থনীতির দ্বার উন্মোচিত হবে। এ অঞ্চলের জীবনযাত্রার মান উন্নত হবে।
 
বৃহস্পতিবার (১২ মে) দুপুরের দিকে ফরিদপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে ভার্চ্যুয়ালি উদ্বোধক হিসেবে বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফরিদপুরের আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে করে ওবায়দুল কাদের বলেন, ফরিদপুরে বিগত কয়েকবছরে দলের সাংগঠনিক অবস্থা, রাজনৈতিক অবস্থা ভালো নেই। খুবই খারাপ। এ ফরিদপুরে অনেক রক্তপাত হয়েছে। ফরিদপুরবাসী আর রক্তপাত দেখতে চায় না।

আওয়ামী লীগের এ সাধারণ সম্পাদক বলেন, ফরিদপুরে আওয়ামী লীগ করে অনেকে কোটি কোটি টাকা পাচার করেছেন। এদের প্রতিহত করতে হবে। এর যেন আর পুনরাবৃত্তি না ঘটে। যারা সন্ত্রাসী, চিহ্নিত চাঁদাবাজ তাদের কোনোভাবেই আওয়ামী লীগের নেতৃত্বে আনা যাবে না। এছাড়া যারা আওয়ামী লীগের বিরোধিতা করে তাদেরও আওয়ামী লীগের কমিটিতে স্থান দেওয়া যাবে না।  

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহার সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ।  

এছাড়াও এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক, লেফটেন্যান্ট কর্নেল (অবসরপ্রাপ্ত) ফারুক খান, জাহাঙ্গীর কবির নানক ও ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, বন ও পরিবেশ সম্পাদক মো. দেলোয়ার হোসেন, কার্যনির্বাহী সদস্য আনোয়ার হোসেন, শাহাবুদ্দিন ফরাজি, ইকবাল হোসেন অপু, সৈয়দ আব্দুল আউয়াল শামীম, পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম এমপি প্রমুখ।

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com