ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৯ মে ২০২২ ● ৫ জ্যৈষ্ঠ ১৪২৯
ই-পেপার  বৃহস্পতিবার ● ১৯ মে ২০২২
শিরোনাম: খালিয়াজুরীতে বজ্রপাতে দু'জনের মৃত্যু       ধান বোঝাই ট্রাক উল্টে ৩ শ্রমিক নিহত       চেয়ারম্যানের ছেলেকে কুপিয়ে হত্যার পর যুবকের আত্মহত্যা       বাংলাদেশের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়তে চায় যুক্তরাষ্ট্র: পিটার হাস       বিশ্বকাপের কাজে বাংলাদেশ থেকে কর্মী নিতে আগ্রহী কাতার       সিলেটে বন্যার পানি বাড়ছে, আতঙ্কে বানভাসি মানুষ        হজযাত্রী নিবন্ধনের সময় বেড়ে ২২ মে পর্যন্ত      
সাবেক খাদ্যমন্ত্রী কামরুল ইসলামকে ঢাকায় নেওয়া হলো
রাজশাহী প্রতিনিধি
Published : Wednesday, 11 May, 2022 at 7:04 PM

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ডায়রিয়া আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি সাবেক খাদ্যমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলামকে হেলিকপ্টারযোগে তাকে ঢাকায় নেওয়া হয়েছে। 

বুধবার (১১ মে) বিকাল ৫টা ৫০ মিনিটে ঢাকার উদ্দ্যেশে রাজশাহীর শাহ মখদুম বিমান বন্দর এলাকা থেকে হেলিকপ্টারটি ছেড়ে যায়। 

এর আগে সকাল সাড়ে ১০টার দিকে তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছিলো। তিনি হাসপাতালের ভিভিআইপি কেবিনে চিকিৎসাধীন ছিলেন।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বলেন, সাবেক মন্ত্রী ডায়রিয়া নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। রাতে বেশ কয়েকবার তার পাতলা পায়খানা হওয়ায় শরীরে পানি শূন্যতা দেখা দিয়েছে। তবে ভর্তির পরপরই প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হয়েছে। শারীরিক অবস্থাও স্থিতিশীল ছিল। তবে তার বয়স ৭২ বছর। ডায়াবেটিসসহ অন্যান্য শারীরিক জটিলতাও আছে। এ অবস্থায় শারীরিক অবস্থার অবনতি হলে রাজশাহীতে পর্যাপ্ত চিকিৎসা নিশ্চিত করা সম্ভব হবে না। তাই তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

সাবেক এই মন্ত্রী হাসপাতালে ভর্তির পরপরই হাসপাতাল কর্তৃপক্ষ ১৫ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করে। বোর্ডের নেতৃত্বে ছিলেন রামেক হাসপাতালের মেডিসিন বিভাগের প্রধান অধ্যাপক ডা. খলিলুর রহমান।

জানা যায়, আসন্ন আইনজীবী বার কাউন্সিল নির্বাচন-২২ কে সামনে রেখে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত প্যানেলের পরিচিতি সভায় বুধবার (১১ মে) সকাল সাড়ে ১১টায় অংশ নেওয়ার কথা ছিল সাবেক মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট ড. কামরুল ইসলামের। তিনি মঙ্গলবার (১০ মে) রাজশাহীতে এসে সার্কিট হাউসে রাতযাপন করেন। এদিকে, হাসপাতালে নেওয়ার পরপরই আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন অসুস্থ মন্ত্রীর সঙ্গে দেখা করে চিকিৎসার বিষয়ে খোঁজ নেন। এ সময় রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানীসহ নগর আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

আাজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com