ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৯ মে ২০২২ ● ৫ জ্যৈষ্ঠ ১৪২৯
ই-পেপার  বৃহস্পতিবার ● ১৯ মে ২০২২
শিরোনাম: খালিয়াজুরীতে বজ্রপাতে দু'জনের মৃত্যু       ধান বোঝাই ট্রাক উল্টে ৩ শ্রমিক নিহত       চেয়ারম্যানের ছেলেকে কুপিয়ে হত্যার পর যুবকের আত্মহত্যা       বাংলাদেশের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়তে চায় যুক্তরাষ্ট্র: পিটার হাস       বিশ্বকাপের কাজে বাংলাদেশ থেকে কর্মী নিতে আগ্রহী কাতার       সিলেটে বন্যার পানি বাড়ছে, আতঙ্কে বানভাসি মানুষ        হজযাত্রী নিবন্ধনের সময় বেড়ে ২২ মে পর্যন্ত      
সিলেটে তরুণীকে গণধর্ষণ, আটক ২
সিলেট প্রতিনিধি
Published : Tuesday, 10 May, 2022 at 3:07 PM

সিলেটে তরুণীকে গণধর্ষণের ঘটনায় মূলহোতাসহ দুইজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (১০ মে) র‌্যাব-৯ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান মিডিয়া ইউংয়ের সহকারী পরিচালক (এএসপি) সোমেন মজুমদার।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৯ এপ্রিল ১৭ বছরের ওই তরুণীকে গামছা দিয়ে মুখে বেঁধে সিএনজিচালিত অটোরিকশায় করে অপহরণ করা হয়। পরে তাকে অজ্ঞাত স্থানে ১০ দিন আটকে রেখে গণধর্ষণ করেন অপহরণকারীরা। এ ঘটনায় ভিকটিমের পরিবারের পক্ষ থেকে মোগলাবাজার থানায় অপহরণ মামলা দায়ের করা হয়। পরে এ ঘটনায় তদন্ত শুরু করে পুলিশ ও র‌্যারের একটি দল। অবশেষে ঘটনার ১০ দিনের মাথায় রবিবার (০৮ মে) রাত সাড়ে ৯টার দিকে সিলেটের দক্ষিণ সুরমার জালালপুর বাজার সংলগ্ন জিতু মিয়ার কলোনির একটি বাসা থেকে ওই তরুণীকে উদ্ধার করা হয়। এ সময় দুজনকে আটক করা হয়। তারা হলেন- সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার জাফরাবাদ গ্রামের মৃত ইরফান আলী ছেলে আব্দুল আলী (৪০), পাশ্ববর্তী ছবদলপুর গ্রামের মৃত আফতাব আলীর ছেলে মো. আলাউদ্দিন (৩২)। ওই তরুণীকে হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা, প্রাথমিকভাবে ওই তরুণী র‌্যাবকে জানিয়েছেন, তার মুখ গামছা বেঁধে সিএনজিচালিত অটোরিকশায় করে তুলে নিয়ে অজ্ঞাত স্থানে আটক রেখে আটক দুজনসহ অজ্ঞাতপরিচয় আরও চার থেকে পাঁচ জন মিলে ধর্ষণ করেছে।  

এ ঘটনার জড়িত প্রধান আসামিসহ দুজনকে আটকের পর সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হলে ওই মামলায় তাদের গ্রেফতার দেখানো হয় বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com