ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৯ মে ২০২২ ● ৫ জ্যৈষ্ঠ ১৪২৯
ই-পেপার  বৃহস্পতিবার ● ১৯ মে ২০২২
শিরোনাম: খালিয়াজুরীতে বজ্রপাতে দু'জনের মৃত্যু       ধান বোঝাই ট্রাক উল্টে ৩ শ্রমিক নিহত       চেয়ারম্যানের ছেলেকে কুপিয়ে হত্যার পর যুবকের আত্মহত্যা       বাংলাদেশের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়তে চায় যুক্তরাষ্ট্র: পিটার হাস       বিশ্বকাপের কাজে বাংলাদেশ থেকে কর্মী নিতে আগ্রহী কাতার       সিলেটে বন্যার পানি বাড়ছে, আতঙ্কে বানভাসি মানুষ        হজযাত্রী নিবন্ধনের সময় বেড়ে ২২ মে পর্যন্ত      
লঞ্চঘাটে কর্মস্থলে ফেরা মানুষের ঢল
ভোলা প্রতিনিধি
Published : Wednesday, 4 May, 2022 at 11:24 PM

ঈদের ছুটি শেষ না হলেও কর্মস্থলে ফেরা মানুষের ভিড় বাড়ছে ভোলার লঞ্চঘাটগুলোতে।তবে যাত্রীদের চাপ অন্য সময়ের তুলনায় কিছুটা কম হলেও ভিড় বাড়ছেই।

ঈদের দ্বিতীয় দিন বুধবার (০৪ মে) বিকেলে থেকে ঘাটগুলোতে যাত্রীদের ভিড় দেখা গেছে।

ভোলার লালমোহন উপজেলার মঙ্গলসিকদার ঘাটে বিকেল সাড়ে ৫টার দিকে ভিড়ে ফারহান ও কর্ণফুলী নামে দুইটি লঞ্চ। ওইসব লঞ্চে দেখা গেছে যাত্রী বোঝাই করে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যেতে।

পরিবার-পরিজনের সঙ্গে ঈদ কাটিয়ে ফের কর্মস্থলে যাত্রা শুরু করেছেন যাত্রী। তবে লঞ্চগুলোতে ধারণ ক্ষমতার বেশি যাত্রী নিয়ে যেতে দেখা গেছে।

লালমোহনের ধলিগৌরনগর ইউনিয়নের বাসিন্দা মো. সালাউদ্দিন। ঢাকার একটি পোশাক কারখানায় চাকরি করেন। ঈদের দুইদিন আগে পরিবারের সঙ্গে আনন্দ ভাগাভাগি করতে এলেও আবার ফিরে যাচ্ছেন কর্মস্থলে।

সালাউদ্দিন বলেন, তিনদিন পর কারখানা খুলবে। তখন ঢাকায় ফেরার সময় যাত্রীদের অনেক চাপ থাকবে। তাই দুর্ভোগবিহীন ও নিরাপদে কর্মস্থলে পৌঁছাতেই আগে থেকেই এই যাত্রা।  

শুধু সালাউদ্দিন নয়, তার মতো অনেকেই কর্মস্থলে দুর্ভোগবিহীন ফিরতে রওনা হয়েছেন। যে কারণে লঞ্চঘাটে কর্মস্থলে ফেরা যাত্রীদের ঢল।

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobo[email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com