ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৯ মে ২০২২ ● ৫ জ্যৈষ্ঠ ১৪২৯
ই-পেপার  বৃহস্পতিবার ● ১৯ মে ২০২২
শিরোনাম: খালিয়াজুরীতে বজ্রপাতে দু'জনের মৃত্যু       ধান বোঝাই ট্রাক উল্টে ৩ শ্রমিক নিহত       চেয়ারম্যানের ছেলেকে কুপিয়ে হত্যার পর যুবকের আত্মহত্যা       বাংলাদেশের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়তে চায় যুক্তরাষ্ট্র: পিটার হাস       বিশ্বকাপের কাজে বাংলাদেশ থেকে কর্মী নিতে আগ্রহী কাতার       সিলেটে বন্যার পানি বাড়ছে, আতঙ্কে বানভাসি মানুষ        হজযাত্রী নিবন্ধনের সময় বেড়ে ২২ মে পর্যন্ত      
বিয়ে বাতিল করলেন প্রধানমন্ত্রী জাসিন্ডা
আন্তর্জাতিক ডেস্ক
Published : Sunday, 23 January, 2022 at 11:41 AM

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জাসিন্ডা আরডার্ন। কিন্তু হঠাৎ দেশটিতে করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় নিজের বিয়ের অনুষ্ঠান বাতিল করতে হলো জাসিন্ডাকে। 

রবিবার (২৩ জানুয়ারি) এক ঘোষণায় তিনি বলেন, আমার বিয়ের অনুষ্ঠান হচ্ছে না। মহামারি ঠেকাতে কঠোর বিধিনিষেধের কারণে এ ধরনের অভিজ্ঞতা পূর্বে যাদের হয়েছে তাদের দলে আমিও যোগ দিলাম। আমি খুবই দুঃখিত।

সম্প্রতি নিউজিল্যান্ডে এক শহর থেকে অন্য শহরে বিয়ের অনুষ্ঠানে যাওয়ায় একই পরিবারের ৯ জন ওমিক্রন ভ্যারিয়েন্টে সংক্রমিত হন। এ ঘটনায় সংক্রমণের বিস্তার ঠেকাতে রবিবার মধ্যরাত থেকেই নিউজিল্যান্ডে কঠোর বিধিনিষেধ জারি করেছে প্রশাসন। নতুন বিধিনিষেধ আগামী মাসের শেষ পর্যন্ত বহাল থাকছে।

সংক্রমণ বৃদ্ধির কারণে নিজের বিয়ের অনুষ্ঠানই বাতিল করলেন ৪১ বছর বয়সী নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জাসিন্ডা। তার দীর্ঘদিনের সঙ্গী ক্লার্ক গেফোর্ডের সঙ্গেই বিয়ে হওয়ার কথা ছিল। যদিও এর আগে বিয়ের তারিখ ঘোষণা করেননি জাসিন্ডা। ধারণা করা হচ্ছিল যে, চলতি মাসেই তাদের বিয়ে হচ্ছে। জাসিন্ডা এবং ক্লার্কের ঘরে তিন বছর বয়সী এক সন্তানও রয়েছে।

নিজের বিয়ে বাতিলের প্রসঙ্গে এদিন জাসিন্ডা বলেন, জীবন এমনই, নিউজিল্যান্ডের হাজারো নাগরিকের থেকে আমিও আলাদা নই। এই মহামারিতে অনেকের জীবনে এর চেয়েও হয়তো আরও প্রভাব পড়েছে।

আজকালের খবর/বিএস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobo[email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com