ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শনিবার ● ২১ মে ২০২২ ● ৭ জ্যৈষ্ঠ ১৪২৯
ই-পেপার  শনিবার ● ২১ মে ২০২২
শিরোনাম: মারিউপোলের আজভস্টাল প্ল্যান্টে পূর্ণ বিজয় ঘোষণা রাশিয়ার       দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় স্পোর্টস কমপ্লেক্স হচ্ছে বসুন্ধরায়       খাদ্য, বিদ্যুৎ, আর্থিক সংকট কাটিয়ে ওঠার লক্ষ্যে সু-সমন্বিত প্রচেষ্টার জন্য প্রধানমন্ত্রীর আহ্বান       প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, আটক ১৩       প্রধানমন্ত্রীকে টিআইবির সাধুবাদ       রাজধানীতে বাস থেকে নামতে গিয়ে এক ব্যক্তির মৃত্যু       গাফ্‌ফার চৌধুরীর প্রথম জানাজা সম্পন্ন      
বশেফমুবিপ্রবিতে সশরীরে ক্লাস বন্ধ, ভর্তি কার্যক্রম চলবে
নিউজ ডেস্ক
Published : Saturday, 22 January, 2022 at 6:43 PM

করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় জামালপুরে প্রতিষ্ঠিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেফমুবিপ্রবি) আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত সশরীরে ক্লাস বন্ধ ঘোষণা করা হয়েছে। তবে বিভিন্ন বিভাগের চলমান পরীক্ষাসমূহ যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করে অনুষ্ঠিত হবে। একই সঙ্গে চলবে অনলাইনে শিক্ষা-কার্যক্রম। 

শনিবার (২২ জানুয়ারি) সকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত এক জরুরি সভায় এসব সিদ্ধান্ত নেয়া হয়। 

সভায় ট্রেজারার মোহাম্মদ আবদুল মাননান, বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. সুশান্ত কুমার ভট্টাচার্য, রেজিস্ট্রার খান মো. অলিয়ার রহমান, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক এসএমএ হুরাইরা, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, হোস্টেল তত্ত্বাবধায়কসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। 

সভার সিদ্ধান্ত মোতাবেক, ২২ জানুয়ারি থেকে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত সশরীরে বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস বন্ধ থাকবে। যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করে শিক্ষার্থীদের জন্য বিশ্ববিদ্যালয়ের আবাসিক হোস্টেলসমূহ খোলা রাখা হবে। 

এছাড়া বিভাগীয় একাডেমিক কমিটির সুপারিশ অনুযায়ী বিভিন্ন বিভাগের চলমান পরীক্ষাসমূহ সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি অনুসরণ করে অনুষ্ঠিত হবে। একই সঙ্গে অনলাইন শিক্ষা কার্যক্রম চলমান থাকবে। আবাসিক হোস্টেলে অবস্থানরত শিক্ষার্থী, সংশ্লিষ্ট শিক্ষকগণ ও কর্মচারীবৃন্দকে স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলতে হবে। 

এদিকে ২০২০-২১ শিক্ষাবর্ষে প্রথমবর্ষ  স্নাতক (সম্মান) শ্রেণিতে চলমান ভর্তি কার্যক্রম যথারীতি অব্যাহত থাকবে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে যেকোনো প্রকার জমায়েত, বহিরাগত/দর্শনার্থী এবং তাদের গাড়ি প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে। মহামারীর এই সময়ে দাপ্তরিক প্রয়োজন ছাড়া কাউকে ক্যাম্পাসে ঘোরাফেরা না করার জন্য পরামর্শ দেয়া হয়। 

আজকালের খবর/বিএস 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com