ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৯ মে ২০২২ ● ৫ জ্যৈষ্ঠ ১৪২৯
ই-পেপার  বৃহস্পতিবার ● ১৯ মে ২০২২
শিরোনাম: খালিয়াজুরীতে বজ্রপাতে দু'জনের মৃত্যু       ধান বোঝাই ট্রাক উল্টে ৩ শ্রমিক নিহত       চেয়ারম্যানের ছেলেকে কুপিয়ে হত্যার পর যুবকের আত্মহত্যা       বাংলাদেশের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়তে চায় যুক্তরাষ্ট্র: পিটার হাস       বিশ্বকাপের কাজে বাংলাদেশ থেকে কর্মী নিতে আগ্রহী কাতার       সিলেটে বন্যার পানি বাড়ছে, আতঙ্কে বানভাসি মানুষ        হজযাত্রী নিবন্ধনের সময় বেড়ে ২২ মে পর্যন্ত      
নওগাঁয় মোশাররফ-পার্নো
আশরাফুল নয়ন, নওগাঁ
Published : Saturday, 22 January, 2022 at 4:49 PM

বিলডাকিনি ছবির একটি দৃশ্যে মোশাররফ করিম এবং কলকাতার পার্নো মিত্র। ছবি: আশরাফুল নয়ন, নওগাঁ থেকে

বিলডাকিনি ছবির একটি দৃশ্যে মোশাররফ করিম এবং কলকাতার পার্নো মিত্র। ছবি: আশরাফুল নয়ন, নওগাঁ থেকে

দেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম অভিনীত নতুন সিনেমা ‘বিলডাকিনি’। জানুয়ারির প্রথম থেকে সিনেমার শুটিং চলছে নওগাঁর আত্রাইয়ে। ১২ জানুয়ারি থেকে সেখানে শুটিংয়ে অংশ নিয়েছেন মোশাররফ করিম। বুধবার বিকেল থেকে সিনেমার শুটিংয়ে যোগ দিয়েছেন ভারতীয় জনপ্রিয় অভিনেত্রী পার্নো মিত্র।

সিনেমাটি নির্মাণ করছেন ফজলুল কবীর তুহিন। বলেন, বৃহস্পতিবার সারাদিন আমরা নওগাঁর আত্রাই নদীতে শুটিং করছি। সন্ধ্যায় আত্রাইয়ের পতিসরে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের স্মৃতিবিজড়িত পতিসর রবীন্দ্র কাচারী বাড়িতেও হবে শুটিং। আগামী ২৫ জানুয়ারি পর্যন্ত আমরা এখানেই থাকব।

সিনেমার লোকেশন হিসেবে নওগাঁকে বেছে নেয়ার কারণ জানতে চাইলে এই পরিচালক বলেন, ‘গল্পের সঙ্গে নওগাঁর আত্রাই নদী ও পতিসর কাচারি বাড়ির মিল রয়েছে। আর এখানকার লোকেশনগুলো অনেক চমৎকার যার কারনে এখানে শুটিং করছি। আমাদের প্রায় ৭০ ভাগ শুটিং শেষ হয়েছে।

অভিনেতা মোশাররফ করিম বলেন, ‘নওগাঁ চমৎকার একটি জেলা। এ জেলার প্রকৃতি, নদী, মানুষ, খাবার সব কিছুই অসাধারণ। শুটিংয়ের এই কয়েক দিনেই সবকিছু অনেক আপন মনে হয়েছে। খুব ভালো লাগছে। সময়গুলো খুব উপভোগ করছি।
ভারতীয় অভিনেত্রী পার্নো মিত্র বলেন, বাংলাদেশে এর আগেও কয়েকবার এসেছিলাম। তবে নওগাঁ জেলায় এই প্রথম সিনেমার শুটিং করতে এসেছি। বাংলাদেশের সব কিছুই আমার অনেক ভালো লাগে। আর নওগাঁয় এই প্রথম এসেছি। এই জেলাটি অনেক সুন্দর। এখাকার মানুষ, নদী, ফসলের দিগন্তজোড়া মাঠ অনেক চমৎকার। আর নওগাঁর আত্রাইয়ে কবি গুরু রবীন্দ্রনাথ ঠাকুরের স্মতি বিজরিত পতিসর কাচারী বাড়ি আছে। আমি ঘুরে ঘুরে দেখলাম। সব মিলে খুব ভালো লাগছে।

নূরুদ্দিন জাহাঙ্গীরের লেখা উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি। এটি ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছে। অন্ধকারাচ্ছন্ন এক জনপদের গল্প এটি। এক নারীকে ধর্ষণ এবং তার সন্তানসম্ভবা হয়ে পড়া নিয়ে এগিয়ে যাবে সিনেমাটির গল্প। শোষণ ও নির্যাতনের বিরুদ্ধে সামাজিক জাগরণের গল্প বিলডাকিনি।

আজকালের খবর/আতে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com