ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৯ মে ২০২২ ● ৫ জ্যৈষ্ঠ ১৪২৯
ই-পেপার  বৃহস্পতিবার ● ১৯ মে ২০২২
শিরোনাম: খালিয়াজুরীতে বজ্রপাতে দু'জনের মৃত্যু       ধান বোঝাই ট্রাক উল্টে ৩ শ্রমিক নিহত       চেয়ারম্যানের ছেলেকে কুপিয়ে হত্যার পর যুবকের আত্মহত্যা       বাংলাদেশের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়তে চায় যুক্তরাষ্ট্র: পিটার হাস       বিশ্বকাপের কাজে বাংলাদেশ থেকে কর্মী নিতে আগ্রহী কাতার       সিলেটে বন্যার পানি বাড়ছে, আতঙ্কে বানভাসি মানুষ        হজযাত্রী নিবন্ধনের সময় বেড়ে ২২ মে পর্যন্ত      
কোটালীপাড়ায় জমি দখলের প্রতিবাদ করায় প্রতিপক্ষের হামলায় আহত দুই
কামরুল হাসান, কোটালীপাড়া
Published : Wednesday, 19 January, 2022 at 9:25 PM

গোপালগঞ্জের কোটালীপাড়ায় জোর করে জমি দখলের চেষ্টার প্রতিবাদ করায় প্রতিপক্ষের হামলায় মহিলাসহ দুইজন আহত হয়েছে। 
আহতদের উদ্ধার করে কোটালীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আজ বুধবার বিকেলে মিলন মৃধা বাদী হয়ে সাতজনকে বিবাদী করে কোটালীপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। গত মঙ্গলবার বিকেলে উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের লাটেঙ্গা গ্রামে এ হামলার ঘটনা ঘটে। 

সরেজমিনে গেলে  মিলন মৃধা, শেফালী মৃধা ও প্রশান্ত মৃধা সাংবাদিকদের বলেন, আমরা গতকাল আমাদের সত্বদখলীয় জমিতে ইরি ধানের চারা রোপণ করতে থাকলে পরিকল্পিতভাবে প্রতিপক্ষ লক্ষীণ মৃধা, কমল মৃধা, লিটন মৃধা, নিখিল মৃধা, অনিমেশ মৃধা, অভিলাশ মৃধা ও প্রশান্ত মৃধা লোহার রড, দা-কাচি ও বাঁশের লাঠি নিয়ে অতর্কিতভাবে আমাদের ওপর হামলা চালায়। এ সময় মিলনের স্ত্রী নলীতা মৃধা  ও শালা চৈতণ্য কড়াই  গুরুতর আহত হয়।

তারা বলেন আমরা এই জমির মালিক পৈত্রিকসূত্রে এসএ এবং বর্তমান বিআরএস রেকর্ড আমাদের নামে রয়েছে, আমরা এই জমি দীর্ঘ ৫০ বছর যাবৎ ভোগ দখল করে চাষাবাদ করে আসছি। 

এ ব্যাপারে নিখিল মৃধার কাছে জানতে চাইলে তিনি বলেন, জমিতে চারা লাগানো নিয়ে ওদের মধ্যে একটু কথাকাটাকাটি হয়েছে, তবে আমি ঘটনাস্হলে ছিলাম না। আমি ঢাকায় চাকরি করি আজ বাড়িতে এসেছি। 

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ জিল্লুর রহমান জানান, অভিযোগের বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্হা গ্রহন করা হবে। 

একে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobo[email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com