ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শনিবার ● ২১ মে ২০২২ ● ৭ জ্যৈষ্ঠ ১৪২৯
ই-পেপার  শনিবার ● ২১ মে ২০২২
শিরোনাম: মারিউপোলের আজভস্টাল প্ল্যান্টে পূর্ণ বিজয় ঘোষণা রাশিয়ার       দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় স্পোর্টস কমপ্লেক্স হচ্ছে বসুন্ধরায়       খাদ্য, বিদ্যুৎ, আর্থিক সংকট কাটিয়ে ওঠার লক্ষ্যে সু-সমন্বিত প্রচেষ্টার জন্য প্রধানমন্ত্রীর আহ্বান       প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, আটক ১৩       প্রধানমন্ত্রীকে টিআইবির সাধুবাদ       রাজধানীতে বাস থেকে নামতে গিয়ে এক ব্যক্তির মৃত্যু       গাফ্‌ফার চৌধুরীর প্রথম জানাজা সম্পন্ন      
রাজধানীতে ইসলামী আন্দোলনের কম্বল বিতরণ
নিজস্ব প্রতিবেদক
Published : Wednesday, 19 January, 2022 at 6:41 PM

রাজধানীর উত্তর বাড্ডা ও ভাটারা এলাকার দরিদ্র শীতার্তদের মাঝে প্রায় তিন শতাধিক কম্বল বিতরণ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। 

বুধবার (১৯ জানুয়ারি) ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের সমাজকল্যাণ বিভাগের উদ্যোগে এ কম্বল বিতরণ করা হয়। 

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সংগঠনের কেন্দ্রীয় সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর উত্তর সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ।

প্রধান অতিথির বক্তব্যে মাসউদ বলেন-  স্বাধীনতা অর্জনের ৫০ বছর অতিবাহিত হলেও এদেশের জনগণ তাদের মৌলিক অধিকার বঞ্চিত। যে কারনে আমরা দেখতে পাই এখনো রাস্তার ধারে ও ফুটপাতে অসহায় দরিদ্র মানুষদেরকে রাত্রি যাপন করতে। দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন তথা স্বাধীনতার প্রকৃত স্বাদ প্রতিষ্ঠিত করতে হলে ইসলামের সুমহান শিক্ষা গ্রহণ করে সমাজে সাম্য ও মানবিক মর্যাদা প্রতিষ্ঠিত করতে হবে।  

তিনি আরও বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর পীর সাহেব চরমোনাই সাম্য ও মানবিক মর্যাদা প্রতিষ্ঠার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দেশের যেকোন প্রতিকূল পরিস্থিতিতে তিনি অগ্রণী ভূমিকা পালন করে চলেছেন। প্রতি বছরের ন্যায় এবছরও পীর সাহেব চরমোনাই শীতের সময় উত্তরবঙ্গসহ সারাদেশে দরিদ্র ও অসহায়দের মাঝে সাধ্যমত শীতবস্ত্র বিতরণের নির্দেশ দিয়েছেন। এরই ধারবাহিকতায় ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের সমাজকল্যাণ বিভাগ এ অঞ্চলের দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছে। আমরা দেশ ও মানবতার সেবায় প্রতিষ্ঠালগ্ন থেকে ছিলাম, আছি ও থাকবো ইনশাআল্লাহ।

তিনি সামর্থ্যবানদেরকে সমাজের দরিদ্র ও অসহায়দের পাশে দাড়ানোর আহ্বান জানান।

নগর উত্তরের সমাজকল্যাণ সম্পাদক মঞ্জুরুল ইসলামের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- নগর সহ-সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মাওলানা আরিফুল ইসলাম, সহকারী সাংগঠনিক সম্পাদক মুফতী ফরিদুল ইসলাম, প্রচার ও দাওয়াহ সম্পাদক ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন (পরশ), বাড্ডা থানা সভাপতি প্রভাষক ডাক্তার মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক
আরিফ মৃধা প্রমুখ।

আজকালের খবর/



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com