ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শনিবার ● ২১ মে ২০২২ ● ৭ জ্যৈষ্ঠ ১৪২৯
ই-পেপার  শনিবার ● ২১ মে ২০২২
শিরোনাম: মারিউপোলের আজভস্টাল প্ল্যান্টে পূর্ণ বিজয় ঘোষণা রাশিয়ার       দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় স্পোর্টস কমপ্লেক্স হচ্ছে বসুন্ধরায়       খাদ্য, বিদ্যুৎ, আর্থিক সংকট কাটিয়ে ওঠার লক্ষ্যে সু-সমন্বিত প্রচেষ্টার জন্য প্রধানমন্ত্রীর আহ্বান       প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, আটক ১৩       প্রধানমন্ত্রীকে টিআইবির সাধুবাদ       রাজধানীতে বাস থেকে নামতে গিয়ে এক ব্যক্তির মৃত্যু       গাফ্‌ফার চৌধুরীর প্রথম জানাজা সম্পন্ন      
হাফ ভাড়া দেওয়ায় ঘড়ি-মানিব্যাগ কেড়ে নিয়ে শিক্ষার্থীদের মারধর
নিজস্ব প্রতিবেদক
Published : Tuesday, 18 January, 2022 at 5:51 PM

বাসে হাফ ভাড়া দেওয়ায় মারধর করে ঘড়ি ও মানিব্যাগ কেড়ে নেওয়ার অভিযোগ করেছেন তিতুমীর কলেজের দুই শিক্ষার্থী।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকালে রাজধানীর মহাখালী এলাকায় মনজিল পরিবহনের এটি বাসের চালক ও হেলপার মিলে এমনটা করেন বলে জানান ওই দুই শিক্ষার্থী।

পরে তিতুমীর কলেজের শিক্ষার্থীরা মহাখালী এলাকায় মনজিল পরিবহনের ৭/৮টি বাস আটকে দেয়।

শিক্ষার্থীদের দাবি, ওই চালক-হেলপারকে ঘটনাস্থলে আনতে হবে। ক্ষতিপূরণসহ মানিব্যাগ ও হাতঘড়ি ফিরিয়ে দিতে হবে। হামলাকারী চালক ও হেলপারের বিরুদ্ধে মামলাসহ আইনানুগ ব্যবস্থা নিতে হবে।

শিক্ষার্থীদের বরাতে পুলিশ জানায়, সকাল ৮টার দিকে মহাখালী কাঁচাবাজার এলাকা থেকে নাহিদ ও দুর্জয় নামে তিতুমীর কলেজের অর্থনীতির ৪র্থ বর্ষের দুই শিক্ষার্থী খিলক্ষেত যাওয়ার উদ্দেশে বাসে ওঠেন। তারা হাফ ভাড়া দিতে চাইলে মনজিল বাসের হেলপার সম্পূর্ণ ভাড়া চান। ভাড়া নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে বাসটির চালক ও হেলপার দুই শিক্ষার্থীকে মারধর করেন। এরপর শিক্ষার্থীদের মানিব্যাগ ও হাতঘড়ি কেড়ে নিয়ে বাস থেকে নামিয়ে দিয়ে চলে যান। ঘটনার পর শিক্ষার্থীরা তিতুমীর কলেজে ফিরে আসেন। এরপর ঘটনার খবর পেয়ে সকাল সাড়ে ১০টার দিকে মহাখালী কাঁচাবাজারের সামনে এসে মনজিল পরিবহনের অন্য ৭/৮টি বাস আটকে দেন তারা।

গুলশান ট্রাফিক বিভাগের মহাখালী জোনের সহকারী কমিশনার (এসি) আশফাক আহমেদ জানান, হাফ ভাড়া না নিয়ে তিতুমীর কলেজের দুই শিক্ষার্থীকে মারধর করে নামিয়ে দেওয়ার অভিযোগে শিক্ষার্থীরা মনজিল পরিবহনের কয়েকটি বাস আটকে দিয়েছেন। পুলিশ সদস্যরা ঘটনাস্থলে রয়েছেন। মনজিল পরিবহনের মালিকপক্ষকে ঘটনাস্থলে আসতে বলা হয়েছে, বিষয়টি মীমাংসার চেষ্টা চলছে।

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com