ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শনিবার ● ২১ মে ২০২২ ● ৭ জ্যৈষ্ঠ ১৪২৯
ই-পেপার  শনিবার ● ২১ মে ২০২২
শিরোনাম: মারিউপোলের আজভস্টাল প্ল্যান্টে পূর্ণ বিজয় ঘোষণা রাশিয়ার       দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় স্পোর্টস কমপ্লেক্স হচ্ছে বসুন্ধরায়       খাদ্য, বিদ্যুৎ, আর্থিক সংকট কাটিয়ে ওঠার লক্ষ্যে সু-সমন্বিত প্রচেষ্টার জন্য প্রধানমন্ত্রীর আহ্বান       প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, আটক ১৩       প্রধানমন্ত্রীকে টিআইবির সাধুবাদ       রাজধানীতে বাস থেকে নামতে গিয়ে এক ব্যক্তির মৃত্যু       গাফ্‌ফার চৌধুরীর প্রথম জানাজা সম্পন্ন      
সিলেটে দেশবন্ধু ফুড অ্যান্ড বেভারেজের সেলস মিটিং অনুষ্ঠিত
অর্থনৈতিক প্রতিবেদক
Published : Sunday, 16 January, 2022 at 3:23 PM, Update: 16.01.2022 3:25:07 PM

বাংলাদেশের অন্যতম শিল্প গ্রুপ দেশবন্ধু গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান দেশবন্ধু ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের সিলেট রিজিয়নের সেলস মিটিং এবং ট্রেনিং সেশন শ্রীমঙ্গলে অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৫ জানুয়ারি) সিলেটের শ্রীমঙ্গলে এ প্রোগ্রামে উপস্থিত ছিলেন- প্রতিষ্ঠানের সিওও ইদ্রিসুর রহমান, জিএম (হেড অব  সেলস) জগলুল আহমেদ , এনএসএম মোস্তফা হোসেন, কো-অর্ডিনেশন ম্যানেজার কাজী নজরুল ইসলামসহ সিলেট রিজিয়নের সেলস ম্যানেজার, সকল আরএসএম, জেডএসএম ও সেলস্ অফিসারসহ সিলেট অঞ্চলের ডিপোর মালিকগণ।
অনুষ্ঠানে জানানো হয়, প্রায় ৩০০ কোটি টাকা বিনিয়োগে নরসিংদীতে বিশাল আকারে কারখানা গড়ে তুলেছে দেশবন্ধু গ্রুপ। এ কারখানায় এখন পর্যন্ত ১৭টি ব্র্যান্ডের পানীয় উৎপাদন ও বাজারজাত করা হচ্ছে। এসব পানীয়র মধ্যে রয়েছে- এনার্জি ড্রিংক গুরু, দেশবন্ধু কোলা, দেশবন্ধু লেমন, দেশবন্ধু ড্রিংকিং ওয়াটার, দেশবন্ধু জিরাপানি, দেশবন্ধু ম্যাঙ্গো ড্রিংক এবং দেশবন্ধু লিচি ড্রিংক, কার্বোনেটেডে বেভারেজ নিয়ন ইত্যাদি।
অনুষ্ঠানে কর্মকর্তারা বলেন, দেশবন্ধু গ্রুপ অনেক পুরনো ও দেশে প্রতিষ্ঠিত শিল্পপ্রতিষ্ঠান। খুব অল্প সময়েই দেশবাসীর মন জয় করেছে দেশবন্ধু বেভারেজের সব ধরনের পণ্য। কারণ বেভারেজের তৈরিতে যেসব কাঁচামাল ব্যবহৃত হয়, তার সবই বিশ্বের বিভিন্ন দেশ থেকে আমদানি করা হয়। কোনো অবস্থাতেই পণ্যের মানের বিষয়ে ছাড় দেওয়া হয় না। শতভাগ কোয়ালিটি বজায় রেখে নিজস্ব কারখানায় উৎপাদন করা হচ্ছে এসব পণ্য। পণ্যের মানের কারণে অতিদ্রুত দেশবন্ধু বেভারেজ নতুন করে বাজারে এসেই সবার মন জয় করছে।
ডিলারদের উদ্দেশে কর্মকর্তারা বলেন, ইতোমধ্যে আপনাদের (ডিলার) সহায়তায় আমরা অনেক দূর এগিয়েছি। আপনাদের সার্বিক সহায়তায় এভাবে সামনের দিকে আরো এগিয়ে যেতে চাই।
উল্লেখ্য, দেশবন্ধু ফুড অ্যান্ড বেভারেজের মধ্যে চিপস, বিস্কুট, আটা, সুজি এবং ময়দাসহ প্রক্রিয়াকৃত অসংখ্য খাদ্যপণ্য উৎপাদন হচ্ছে।
আজকালের খবর/এএসএস



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com