ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  রোববার ● ২৩ জানুয়ারি ২০২২ ● ১০ মাঘ ১৪২৮
ই-পেপার  রোববার ● ২৩ জানুয়ারি ২০২২
শিরোনাম: শিক্ষামন্ত্রীর সঙ্গে আবার আলোচনা করবেন শিক্ষার্থীরা       ময়লার গাড়ির ধাক্কায় এবার পরিচ্ছন্ন কর্মীর মৃত্যু       ময়মনসিংহ মেডিকেলে করোনায় দুজনের মৃত্যু       শিক্ষার্থীদের আবারও অনশন ভাঙার অনুরোধ শিক্ষামন্ত্রীর       বিয়ে বাতিল করলেন প্রধানমন্ত্রী জাসিন্ডা       জাপান থেকে আসা শিশুরা ৬ ফেব্রুয়ারি পর্যন্ত মায়ের কাছে থাকবে       বরগুনায় যাত্রীবাহী বাস উল্টে আহত ১২      
অবস্থার উন্নতি, তবুও সুরসম্রাজ্ঞীকে থাকতে হচ্ছে হাসপাতালে
আনন্দমেলা ডেস্ক
Published : Saturday, 15 January, 2022 at 5:53 PM

করোনা আক্রান্ত হয়ে মুম্বাইয়ের বেসরকারি একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। করোনার পাশাপাশি নিউমোনিয়াও রয়েছে তার। তাই ব্রিচক্যান্ডি হাসপাতালের আইসিইউতে রাখা হয় তাকে। এখনও লতা মঙ্গেশকর আইসিইউতেই আছেন।

পাঁচ দিন আগে তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। হাসপাতালের চিকিৎসক প্রতীত সামধানি ভারতীয় সংবাদ সংস্থাকে জানিয়েছেন, বর্ষীয়ান গায়িকার সামান্য উন্নতি হয়েছে। আরও ১০ দিন আইসিইউতে পর্যবেক্ষণে রাখা হবে তাকে।
 
গত শনিবার ব্রিচক্যান্ডি হাসপাতালে নিউমোনিয়ার জন্য ভর্তি হয়েছিলেন লতা মঙ্গেশকর। এখনও পর্যন্ত ৯২ বছর বয়সী গায়িকার অবস্থা স্থিতিশীল এবং অক্সিজেনের কোনো প্রয়োজন পড়েনি।

গত সোমবার লতা মঙ্গেশকরের ভাইঝি রচনা শাহ জানান, প্রবীণ গায়িকা চিকিৎসায় সাড়া দিচ্ছেন এবং শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে।

তিনি বলেন, উনি স্থিতিশীল ও সজাগ আছেন। উনি একজন যোদ্ধা ও জয়ী। এভাবেই তাকে আমরা জেনে এসেছি বছর ধরে। আমি সমস্ত অনুরাগীদের ধন্যবাদ জানাতে চাই যারা প্রার্থনা করে চলেছেন। যখন সবাই প্রার্থনা করেন তখন ভুল কিছু হতে পারে না।
এদিকে ব্রিচক্যান্ডি হাসপাতালের সেরা চিকিৎসকদের নিয়ে লতা মঙ্গেশকরের জন্য একটি মেডিকেল বোর্ড তৈরি করা হয়েছে। গায়িকার ভাইঝি বলছেন, চিকিৎসকরা অসাধারণ কাজ করছেন। আজ চিকিৎসক প্রতীত সামধানিও তার স্বাস্থ্য নিয়ে বিবৃতি দিয়েছেন। সেরা চিকিৎসকরা তাকে দেখছেন।

এর আগে ২০১৯ সালে শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন লতা মঙ্গেশকর। তার ছোট বোন ঊষা মঙ্গেশকর জানিয়েছিলেন, সেই সময় ভাইরাল ইনফেকশনও হয়েছিল সুর সম্রাজ্ঞীর। লতা মঙ্গেশকর বেশ কয়েক বছর ধরেই গৃহবন্দি। বাইরে খুব বেশি বের হন না। ধারণা করা হচ্ছে, লতা মঙ্গেশকরের ঘনিষ্ঠ কেউ অথবা বাড়ির পরিচারিকার থেকে সংক্রমিত হয়ে থাকতে পারেন তিনি।

আজকালের খবর/আতে



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com